বোরহানউদ্দিনে সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের বাড়িতে হামলা ভাংচুর

ভোলা অফিস॥ ভোলা- ২( দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও বিএনপি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হাফিজ ইব্রাহিমের বোরহানউদ্দিনের বাসায় হামলা ও ভাংচুর করেছে   দূর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৯ টায় একদল দূর্বৃত্ত বাড়ির প্রধান গেট ভেঙ্গে ভিতরে ঢুকে ভাংচুর চালায়। এসময় হামলাকারীরা বাড়িতে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে। এদিকে এ ঘটনার সাথে জড়িতদের বিচার ও নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলণ করেছেন হাফিজ ইব্রাহিমের পতœী ও বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাফরুজা সুলতানা।
গতকাল বৃহস্পতিবার বিকালে বোরহানউদ্দিন উপজেলা সড়কের নিজ বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলণে দৈনিক খবর পত্রের সম্পাদক ও বিএনপি নেত্রী মাফরুজা সুলতানা লিখিত বক্তব্যে জানান, দীর্ঘ ৭ বছর ৯ মাস পর বিলেত থেকে আসা তার ছেলে ব্যরিস্টার মারুফ ইব্রাহিম আকাশকে নিয়ে তিনি বোরহানউদ্দিনের বাড়িতে ঈদ করতে আসেন। ঈদের সময় তিনি আত্মীয়-স্বজন ও দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা ছাড়া কোন রাজনৈতিক কর্মকান্ডে অংশ নেন নি। বুধবার সন্ধ্যার পর থেকেই আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কিছু নেতাকর্মী তার বাড়ির চারপাশে অবস্থান নিয়ে হট্টগোল করতে দেখে তিনি বাড়ির গেট ও দরজা জানালা বন্ধ করে দেন। বিদ্যুৎ চলে গেলে রাত সাড়ে ৯ টার দিকে রাস্তা থেকে বাড়ির ভিতরে ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপ করে এবং মেইন গেট ভেঙ্গে ভিতরে ঢুকে ব্যাপক ভাংচুর করে। হামলার খবর পেয়ে বিষয়টি ওইদিন বিকালে বোরহানউদ্দিন থানার ও.সি’কে লিখিতভাবে জানানো হয়েছিল। কিন্তু ওসি কোন ব্যবস্থা নেন নি। এলাকায় যেন না আসে সেই ভয় দেখানোর জন্য এ হামলা করা হয়েছে বলে দাবি করেন মাফরুজা সুলতানা।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) রতন কৃষ্ণ রায় চৌধুরী জানান, ঘটনার পর পর তিনি ওইখানে গিয়ে কাউকে পাননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।