বৈদ্যুতিক ক্যাবলে জড়িয়ে দুধল ইউপি চেয়ারম্যানের মৃত্যু

নিজস্ব ও বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউপির চেয়ারম্যান বিদ্যুত স্পৃষ্টে মৃত্যুবরণ করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে নিজের মাছের ঘেরে বিদ্যুত স্পৃষ্ট হয়ে মারা যাওয়া চেয়ারম্যান মো. হাবিবুর রহমান খান (৬৭) কবিরাজ গ্রামের মৃত আব্দুল মজিদ খানের ছেলে। প্রবীন এ আ’লীগ নেতা উপজেলা শাখার সহ-সভাপতি ও স্থানীয় কেএসইউ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কিছুদিন পূর্বে অবসর নিয়েছেন।
পরিবার জানিয়েছে, চেয়ারম্যান হাবিবুর রহমান খান সকাল সাতটার দিকে বাড়ি সংলগ্ন মাছের ঘেরে যায়। সেখানে তিনি বিদ্যুতের ক্যাবলে জড়িয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্বজনরা শেবাচিম হাসাপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। দাম্পত্য জীবনে দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক চেয়ারম্যানের মৃত্যুতে ইউপিতে শোকের ছায়া নেমেছে। মরহুমের জানাজা আজ সকাল ১০ টায় দুধল ডিকেপি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, সংসদ সদস্য নাসরিন জাহান রতনা, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি শামসুল আলম চুন্নু, যুবদলের কেন্দ্রীয় কমিটির এাণ ও পুণর্বাসন সম্পাদক লায়ন নূরুল ইসলাম খান মাসুদ, বিএনপি নেতা শিল্পপতি আবদুস শুকুর বাচ্চু নেগাবান, সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডক্টর মোয়াজ্জেম হোসেন মাতুব্বর আমিনুল, গারুড়িয়া ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকার হায়দার, কলসকাঠী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদার মনু, দাঁড়িয়াল ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম, ফরিদপুর ইউপি চেয়ারম্যান মীর মোঃ মহসিন, নলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান মিরন, চরামদ্দি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান চুন্নু, নিয়ামতি ইউপি চেয়ারম্যান কামাল হোসেন তালুকদার, দুধল ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম মোর্শেদ উজ্জল, শিল্পপতি জাহাঙ্গীর মোল্লা, সমাজসেবক আনোয়ারুল হক সাগর মৃধা ও জহির মোল্লা প্রমুখ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।