বিএম কলেজের নতুন অধ্যক্ষের যোগদান

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ অধ্যাপক স.ম ইনাম উল হাকিম। গতকাল বুধবার তিনি আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব বুঝে নেন। এসময় বিএম কলেজের সাবেক এবং বর্তমান শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে বরণ ও সংবর্ধনা প্রদান করেন। সেই সাথে বিদায়ী অধ্যক্ষ ফজলুল হককে দেয়া হয় বিদায়ী সংবর্ধনা।
নতুন অধ্যক্ষ অধ্যাপক স.ম ইনাম উল হাকিম এর যোগদান উপলক্ষে বিকাল সাড়ে ৪টায় বিএম কলেজে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিক্ষক সমিতির উদ্যোগে আয়োজিত সংবর্ধনা এবং দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম কলেজের সাবেক অধ্যক্ষ এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য শিক্ষাবিদ মো. হানিফ, সাবেক অধ্যক্ষ মো. সামসুদ্দিন, ননী গোপাল দাস, হাতেম আলী কলেজ উপাধ্যক্ষ আব্বাস উদ্দীন, এ্যাড. এসএম ইকবাল, মীর মুজতবা আলী, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, এ্যাড. একেএম জাহাঙ্গীর, এ্যাড গোলাম মাসউদ বাবলু, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম জাকির হোসেন প্রমুখ।
এসময় বিএম কলেজ শিক্ষক সমিতির পক্ষ থেকে সর্ব প্রথম নতুন অধ্যক্ষকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এর পর বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা ও যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষ থেকে বিএম কলেজ ছাত্রলীগ নেতা এবং জেলা ছাত্রলীগের সহ সভাপতি আতিক উল্লাহ মুনিম, সাজ্জাদ সেরনিয়াবাত, মহানগর ছাত্রলীগ নেতা অনিক সেরনিয়াবাত, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, হুমায়ুন খান, তোহারুল ইসলাম কবির, সুমন খান, ডিগ্রি হোস্টেল ছাত্রলীগের পক্ষে অবৈধ কর্মপরিষদের সাবেক সহ-সভাপতি মঈন তুষার, ছাত্র ইউনিয়নের রাহাত, ছাত্র মৈত্রীর সিদ্ধার্থ মন্ডল, শাহরুখ তমাল, জয় চক্রবর্তী, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাইজার, সাগর, সকবুল হোসেন, সৈয়দ ইমু, সাবেক কাউন্সিলর প্রার্থী মুরাদ খান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিএম কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক এএসএম কাইয়ুম উদ্দিন।
ফুল দিয়ে বরণ অনুষ্ঠান শেষে বিদায়ী অধ্যক্ষ অধ্যাপক ফজলুল হক এর কাছ থেকে অধ্যক্ষের দায়িত্বভার বুঝে নেন অধ্যক্ষ ইনাম উল হাকিম।