বিএম কলেজের ছাত্র কিসলু হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ ইতিহাস বিভাগের সন্মান ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র মো. শাহিন সরদার কিসলুর হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা। ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে গতকাল বুধবার বিএম কলেজ সংলগ্ন সড়কে অনুষ্ঠিত এই মানববন্ধনে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফজলুল হক। এসময় বক্তব্য রাখেন, অধ্যাপক শাহ্-সাজেদা, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক এস.এম কাইয়ুম উদ্দিন আহমেদ, হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক সঞ্জয় বিশ্বাস, ইতিহাস বিভাগের শিক্ষক গোলাম মোর্শেদ। এছাড়াও বিএম কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, হত্যা কান্ডের বেশ কয়েকদিন অতিবাহিত হয়েছে। কিন্তু এখন পর্যন্ত হত্যার ক্লু বা জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাই অবিলম্বে মেধাবী ছাত্র মোঃ শাহিন সরদার কিসলু’র হত্যাকারীদের গ্রেফতার পরবর্তী আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবী জানান।
উল্লেখ, ১৩ মে নগরীর চক বাজার এলাকায় আবাসিক বরিশাল হোটেল’র একটি কক্ষে কিসলুকে হত্যা করে পালিয়ে যায় দুর্বিত্তরা। পরবর্তীতে রাতে কোতয়ালী মডেল থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করেন। কিসলুর বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলায়। সে বরিশাল বিএম কলেজে লেখা পড়ার পাশাপাশি ঢাকায় একটি মালিকা প্রতিষ্ঠানে চাকুরী করত। ঐদিন ভোরে পরীক্ষার ফরম পুরন করার উদ্দেশ্যে ঢাকা থেকে বরিশালে এসেছিলো কিসলু।