বিএনপি নেতার উপর হামলা ও ছিনতাই

নিজস্ব প্রতিবেদক॥ নগরীতে মিজানুর রহমান নামের এক বিএনপি নেতার উপর হামলা চালিয়েছে দুর্বিত্তরা। এসময় তার কাছ থেকে প্রায় ২২ হাজার টাকা, আমেরিকান এক্সপ্রেস ব্যাংকের একটি কার্ড ও তার কোম্পানির আইডি কার্ড নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে। ২৩ আগস্ট দায়েরকৃত ডায়েরী নম্বর ১২১৯। সন্ত্রাসী হামলার শিকার বিএনপি নেতা মিজানুর রহমান খান নগরীর দক্ষিণ আলেকান্দা জুমিরখান সড়ক এর বাসিন্দা মকবুল আলী খান’র ছেলে।
ডায়েরী সূত্রে জানাগেছে, গত ২০ আগস্ট বিকাল সাড়ে ৩টার দিকে বিএনপি নেতা মিজানুর রহমান খান গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে নগরীর সাগরদী পুল থেকে কতিপয় অজ্ঞাত দুর্বিত্তরা প্রকাশ্য দিবালকে তাকে টেনে হেচড়ে পার্শ্ববর্তী ধান গবেষনা সড়কে নিয়ে বেদম প্রহার করে। এসময় তার সাথে থাকা আমেরিকান এক্সপ্রেস ব্যাংক এর কার্ড নং-৩৭৬৯৪৭১০০৩৭৭০২৫ এবং আনুমানিক ২২ হাজার টাকা ও তার কোম্পানির আইডি কার্ড নং-০২৬২ সহ কিছু প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।
পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দ রোডে ডা. এম নূরুল ইসলাম এর কাছে নিয়ে যান। ঐ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে শেবাচিম হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। সেখানে দুদিন চিকিৎসা গ্রহণ করে ২২ আগস্ট সুস্থ্য হয়ে বাসায় ফেরেন মিজানুর রহমান।