বিএনপির মহানগর শাখার ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ বিএনপি মহানগর শাখার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মহানগর’র সভাপতি এবং বরিশাল সদর আসনে একাধিকবার নির্বাচিত সাবেক এমপি আলহাজ্ব এ্যাড. মজিবর রহমান সরোয়ার। দোয়া ও ইফতার মাহফিল পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় কক্তৃতা দিতে গিয়ে এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অগনতান্ত্রিক। গত ৫ই জানুয়ারীর পর থেকে তারা বার বার এর প্রমান দিয়ে যাচ্ছে। তাই দেশের জনগন এখন আর আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। তারা চায় একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন।
তিনি বলেন, বর্তমান দেশের জনগন শান্তিতে নেই। ব্রাজিল থেকে পচা গম সরবরাহ সহ বিভিন্ন খাতে তাদের অনিয়ম এবং দুর্নীতি বার বার ধরা পড়ছে জনগনের কাছে। তাই দেশের জনগন এখন এই দুর্নীতিগ্রস্ত সরকারের আচারনে অতিষ্ঠ হয়ে গেছে। খুব শিঘ্রই জনগনকে সাথে নিয়ে বিএনপি সহ ২০ দলীয় জোট কঠোর আন্দোলনের মাধ্যমে বর্তমান সৈরাচারী এবং অগনতান্ত্রিক সরকারের পতন ঘটানো হবে।
দোয়া ও ইফতার মহাফিলে উপস্থিত ছিলেন- বরিশাল বিএনপি’র জ্যেষ্ঠ নেতা আসাদুজ্জামান খসরু, মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল জহির উদ্দিন বাবর, মহানগর বিএনপি’র জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার, মহ্সিন মন্টু, আনোয়ারুল হক তারিন, কাউন্সিলর সালাউদ্দিন মাসুম, শ্রমিকদল নেতা বশির আহম্মেদ, জেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদ হোসেন মামুন, মহানগর ছাত্রদলের আহ্বায়ক খন্দকার আবুল হোসেন লিমন প্রমুখ।