বর্তমান সরকারের আমলে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের জীবন দুর্বিসহ -বিএনপি’র যুগ্ম মহাসচিব সরোয়ার

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, বিশ^বাজারে তেলের দাম কমলেও দেশের বাজারে তেল-গ্যাসের দাম বৃদ্ধি পাচ্ছে। পাশাপশি নিত্যপন্যের বাজারেও আগুন । বর্তমান সরকার উন্নয়নের কথা বললেও ক্রমাগত দ্রব্যমূল্যের উর্ধ্বগতি মানুষের জীবন দুর্বিসহ করে তুলছে।
গতকাল শনিবার দুপুর ১২ টার দিকে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় এবং কার্যালয় সংলগ্ন এলাকায় ‘বাজারে আগুন, বিপর্যস্ত জনজীবন’ শীর্ষক পোস্টার সাটানো কার্যক্রমের উদ্ধোধন করে এসব কথা বলেন ।
সাবেক এমপি সরোয়ার সাংবাদিকদের বলেন, ‘বাজারে আগুন, বিপর্যস্ত জনজীবন’ শীর্ষক পোস্টারে বিগত বিএনপি সরকারের সময়কালের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য এবং বর্তমান সরকারের আমলের দ্রব্যমূল্যের চিত্র তুলে ধরা হয়েছে। গত কয়েক বছরে চাল, ডাল, লবন, ভোজ্য তেল, খাসির মাংস সহ বিভিন্ন নিত্য পন্যের মূল্য একশ’ থেকে দেড়শ’ গুন বেড়েছে। বর্তমান সরকার উন্নয়নের কথা বললেও ক্রমাগত দ্রব্যমূল্যের উর্ধ্বগতি মানুষের জীবন দুর্বিসহ করে তুলছে। তাই সরকারের একরোখা মনোভাবের বিরুদ্ধে জনমত সৃস্টির লক্ষ্যে কিছুদিন আগে লিফলেট বিতরন করা হয়েছে। একই উদ্দেশ্যে দেশব্যাপী কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বরিশাল নগরী এবং জেলার সর্বত্র এই পোস্টার সাটানো হচ্ছে।
এ সময় মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন শিকদার জিয়া, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ আকবর হোসেন, কোতয়ালী বিএনপির সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু, বিএনপি নেতা আলহাজ নুরুল আমিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহেদ আকন সম্রাট, যুবদল নেতা কামরুল হাসান রতন, মো. আলাউদ্দিন, সাজ্জাদ হোসেন, জেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদ হাসান মামুন এবং মহিলা দল নেত্রী সিটি করপোরেশনের প্যানেল মেয়র তাছলিমা কালাম পলি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। কর্মসূচী থেকে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি সংক্রান্ত এই পোস্টার নগরীর বিভিন্ন ওয়ার্ডে সাটানোর জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন মজিবর রহমান সরোয়ার।