বরিশাল বোডিং থেকে লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক॥ নগরীর দক্ষিণ চকবাজার এলাকায় আবাসীক হোটল বরিশাল বোডিং থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাতে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করে কোতয়ালী মডেল থানা পুলিশ। কিন্তু উদ্ধার হওয়া যুবকের নাম পরিচয় জানা যায়নি। তবে হোটেলের রেজিষ্ট্রার খাতায় হোটেল বুকিংকারী ব্যক্তির নাম দেয়া রয়েছে বশির হাওলাদার (২৭)। তিনি ঝালকাঠির নলছিটি উপজেলার তালতলা গ্রামের মৃত সিরাজ হাওলাদারের ছেলে।
এদিকে যুবকের মৃত্যুর সঠিক কারন নির্নয় করা সম্ভব হয়নি। তবে পুলিশের প্রাথমিক ধারনা অনুযায়ী বিষাক্ত দ্রব্য সেবনের কারনেই যুবকের মৃত্যু হতে পারে বলে ধারনা করছেন তারা।
বরিশাল বোর্ডিং এর ব্যবস্থাপক রফিকুল ইসলাম জানান, গতকাল সকাল ৬টার দিকে এক যুবক পরীক্ষা দিতে বরিশালে এসেছে বলে হোটেলে রুম বুকিং দেয়। ঐ ব্যক্তি নিজের নাম বশির বলে পরিচয় দেন। তার দেয়া তথ্য অনুযায়ী সকাল ৭টার দিকে অপর যুবক হোটেলে প্রবেশ করেন। পরবর্তীতে সকাল সাড়ে ১০টার দিকে বশির নামের ব্যক্তি একটি ফাইল হাতে নিয়ে হোটেল ত্যাগ করে। তখন ব্যাংকের কর্মচারী রফিককে বলে জানান, তার বন্ধু গোসল করে রুম থেকে পরে বের হবে।
এদিকে বশির নামে পরিচয় দেয়া ব্যক্তি রুম থেকে বের হওয়ার পরে সন্ধ্যা পর্যন্ত সে হোটেলে ফেরেনি। তাছাড়া তাদের ভাড়া নেয়া হোটেল কক্ষটি নিস্তব্দ দেখে কর্মচারীদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। পরে তারা জানালা দিয়ে দেখেন ভেতরে পরবর্তীতে আসা যুবকটি জানালার সাথে হেলান দেয়া অবস্থায় রয়েছে। তার মুখ থেকে ফেনা বের হচ্ছে।
ব্যবস্থাপক রফিকুল ইসলাম জানান, এমন অবস্থা দেখে তাৎক্ষনিক ভাবে তারা কোতয়ালী মডেল থানা পুলিশকে সংবাদ দেন। পরে তারা দরজা খুলে লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, হোটেল বুকিং এর সময় বশির নামে পরিচয় দেয়া ব্যক্তি একটি মোবাইল নম্বর দিয়েছেন। নম্বরটি হলো- ০১৭০৬২৫৮০৮২। তবে লাশ উদ্ধারের পরে নম্বরটিতে যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া গেছে। আজ লাশের ময়না তদন্ত করে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন। তবে প্রাথমিক ভাবে বিষকৃয়ায় যুবকের মৃত্যু হয়েছে বলে ধারনা করেন তিনি।