বরিশাল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

বরিশাল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩ টায় বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে মুঠোফোনে খেলার উদ্ভোধন ঘোষনা করেন বিভাগীয় কমিশনার মোঃ গাউস।

এর আগে বেলা ২ টার দিকে স্টেডিয়াম প্রাঙ্গন থেকে কাপ নিয়ে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের উপস্থিতিতে নগরীতে শোভাযাত্রা বের করা হয়।বেলা তিনটায় কুরআন তেলওয়াত, বাইবেল ও গীতা পাঠ এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

পরে বেলা সাড়ে ৩ টায় শান্তির প্রতিক ১৬ টি পায়রা ও বেলুন উড়িয়ে খেলার উদ্ভোধন করা হয়। উদ্ভোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার লুৎফর রহমান মন্ডল, বরিশাল জেলা পুলিশ সুপার এস.এম আকতারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) হাবিবুর রহমান খান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) আঃ রউফ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ আবু সালেহ রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কাজী হোসনেয়ারা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)আহসান হাবিব, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জাকির হোসেন,সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি এস এম ইকবাল,বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ আলমগির হোসেন আলো, বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান খসরু, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সদস্য সচিব আমিনুল ইসলাম সুরুজ, বরিশাল জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃ নূরুল ইসলাম নুরু, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, ফুটবল ফেডারেশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সরকারী-বেসরকারী দফতরের কর্মকর্তার উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের উদ্ধোধন ঘোষনার পর বরিশালের বিভিন্ন সরকারী স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এর আগে বেলা ১২ টার দিকে স্টেডিয়াম প্রাঙ্গন থেকে কাপ নিয়ে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের উপস্থিতিতে নগরীতে শোভাযাত্রা বের করা হয়।বেলা তিনটায় কুরআন তেলওয়াত, বাইবেল ও গীতা পাঠ এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

উদ্ভোধনী অনুষ্ঠান শেষে মেহেন্দীগঞ্জ বনাম বাকেরগঞ্জ উপজেলার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বাকেরগঞ্জ উপজেলা দল ২-১ গোলে বিজয়ী । উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে বাকেরগঞ্জ উপজেলার ১২ নম্বর জার্সিধারি খেলোয়াড় শঙ্কর। খেলার শৃঙ্খলা ভঙ্গের দায়ে মেহেন্দিগঞ্জের ৪ নং জার্সিধারি খেলোয়াড় নেসারকে লাল কার্ড প্রদান করা হয়েছে।