বরিশালে বিপুল পরিমানে বিদেশী মদ ও বিয়ার জব্দ ॥ আটক-২

বরিশালে পুলিশের অভিযানে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার জব্দ করা হয়েছে।

শুক্রবার ভোর রাতে মহানগরীর এয়ারপোর্ট থানাধীণ এয়ারপোর্ট মোড় থেকে বিমানবন্দর থানার সিনিয়র সহকারী কমিশনার (এসি) ফরহাদ সরদারের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৩০ বোতল বিদেশী মদ ও ৭০০ ক্যান বিয়ার জব্দ করা হয়। পাশাপাশি এ ঘটনায় একটি পিকআপসহ আটক করা হয় দুইজনকে।

আটককৃতরা হল- টাঙ্গাইল জেলার মাসুম মিয়ার ছেলে মো. সালমান মিয়া ও ঢাকার লালবাগের বাসিন্দা সাইদুর রহমানের ছেলে ফরিদ সরদার।

ফরহাদ ও সালমান নামে দুইজনকে আটক করা হয়েছে।

বিমানবন্দর থানার সিনিয়র সহকারী কমিশনার (এসি) ফরহাদ সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বরিশালে বিপুল পরিমাণ মদ আসছে। সে সংবাদের ভিত্তিতে রামপট্রি এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়। চেকপোষ্টে একটি পিকআপকে থামতে সিগনাল দেয়া হলে সিগনাল ভেঙ্গে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে রহমতপুর এয়ারপোর্ট মোড় থেকে পিকআপটিসহ (ঢাকা মেট্রো-ল ১৩-২৩৭১) তাতে থাকা ফরহাদ ও সালমানকে আটক করে। এসময় নীল রঙের পিকআপটিতে তল্লাশী চালিয়ে আনুমানিক মূল্য ৭ লাখ টাকার নয় ধরনের ১৩০ বোতল বিদেশী মদ ও দুই ধরনের ৭০০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান- আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে রাজধানীর গুলশান থেকে তারা এ মদ ও বিয়ারগুলো বরিশালের বিভিন্ন জায়গায় সরবরাহ করার জন্য আনা হয়েছিল।

আটকৃকতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।