বরিশালে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পরিবর্তন ডেক্স ॥ ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বরিশালে বিশাল বর্নাঢ্য শোভাযাত্রা করেছে বিএনপি। সোমবার বেলা ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে দক্ষিন জেলা ও মহানগর বিএনপি’র উদ্যোগে এ শোভাযাত্রা বের করা হয়। কেন্দ্রীয় বিএনপি’র মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সিটি মেয়র আহসান হাবিব কামালের নেতৃত্বে শোভাযাত্রাটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এর আগে জেলা (দক্ষিন) বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র কামাল আগামী দিনে সরকার বিরোধী আন্দোলনে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান। তিনি এ সরকারকে উৎখাত না করা পর্যন্ত নেতাকর্মীদের রাজপথ না ছাড়ার আহ্বান জানান।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগরীর সাধারন সম্পাদক কামরুল আহসান শাহিন, সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক ও আনোয়ারুল হক তারিন, জিয়া উদ্দিন সিকদার প্রমূখ। এদিকে ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে নগরীতে পৃথক শোভাযাত্রা করেছে উত্তর জেলা বিএনপি। বেলা ১১টায় নগরীর কালীবাড়ি রোড থেকে র‌্যালীটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পৃথক র‌্যালী পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান প্রমূখ।