বরিশালে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত -২

পরিবর্তন ডেক্স ॥ এ্যাংকর সিমেন্ট কোম্পানীর ট্রাক বরিশাল নগরীর রূপাতলী গ্যাসটার্বাইন এলাকায় চায়ের দোকানে তুলে দিলে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত দুই জনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭ টায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আ. কাদের (৩৫) ভোলা জেলার আবু হানিফের ছেলে। আহত দুজন হলেন এ্যাংকর সিমেন্ট কারখানার শ্রমিক মিজানুর রহমান (৩৫) ও মো. বিপ্লব (৩০)। এছাড়া ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের আটিপাড়ায় সড়ক দূর্ঘটনায় এক প্রতিবন্ধি নারী নিহত হয়েছে ।
ঘটনাস্থলে থানা কোতোয়ালী পুলিশের এসআই মো. আবু তাহের স্থানীয়দের বরাত দিয়ে জানান,  এ্যাংকর সিমেন্ট কোম্পানীর ট্রাকটি হেলপার ট্রাকটি স্ট্রাট দিলে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে। এসময় আ. কাদের ঘটনাস্থলেই মারা যান। অপর দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। তিনি আরো জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নগর পুলিশের উপ পুলিশ কমিশনার মো. গোলাম রউফ খান পিপিএম জানান, দুর্ঘটনার পর থেকে ট্রাক চালক ও হেলপার পলাতক। তবে ট্রাক আটক করেছেন পুলিশ। ঘটনায় মামলা হবে বলে জানান তিনি।
অপরদিকে বরিশাল ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মানসিক প্রতিবন্ধী এক নারী (৩৫) নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় তার মৃত্যু হয় বলে জানান উজিরপুর থানার ওসি মো. আনোয়ার হোসেন। মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকাল ৯টায় ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি আরো জানান, মহাসড়কে উল্লেখিত স্থানে অজ্ঞাত পরিচয়ের ওই নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করছেন রাতের বেলা বাসের চাপায় ওই নারীর মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, মানসিক প্রতিবন্ধী ওই নারী বেশ কিছুদিন ধরে ওই এলাকায় অবস্থান করছিলেন। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি।