বরিশালে আসছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

নিজস্ব প্রতিবেদক॥ আবার বরিশাল সফরে আসছেন স্বাস্থ্য ও পরিবাল কল্যাণ মন্ত্রী মো. নাসিম। এমন গুঞ্জন ছড়িয়ে পরেছে বরিশালের চিকিৎসক ও স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মাঝে। অথচ এখন পর্যন্ত মন্ত্রীর আগমনের কর্মসূচি এসে পৌঁছায়নি বরিশাল স্বাস্থ্য বিভাগে। তবে মন্ত্রনালয় থেকে মন্ত্রী বরিশাল সফরের অপাতত কোন কর্মসূচি নেই বলে জানানো হয়েছে।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী মো. নাসিম’র আগামী আজ ২৯ নভেম্বর আইসিইউ ভবন উদ্বোধন করতে আসছেন। মন্ত্রনালয় থেকে তাদের তাদের জানানো হয়েছে বলে প্রশাসনিক বিভাগের সূত্র নিশ্চিত করেন। তবে এখন পর্যন্ত তার সফর সূচি তারা পাননি বলেও জানান।
হাসপাতাল পরিচালক ডাঃ মু. কামরুল হাসান সেলিম জানান, মন্ত্রী আসবেন এমন সংবাদ শুনেছি। আইসিইউ ভবন উদ্বোধনের কথাও রয়েছে। কিন্তু এখন পর্যন্ত এর কোন সূচিপত্র পাইনি।
বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বরিশাল জেলা সভাপতি ডাঃ ইসতিয়াক আহম্মেদ বলে ২৯ নভেম্বর মন্ত্রীর বরিশালে সফর করার কথা ছিলো। কিন্তু হঠাৎ করেই আবার তার সফরের বিষয়টি পিছিয়ে গেছে। বরিশাল সফরের জন্য নেই মন্ত্রীর কোন কর্মসূচি।
স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ডা. বাসুদেব কুমার গাঙ্গুলী’র সাথে আলাপকালে তিনি বলেন, আপাতত স্বাস্থ্য মন্ত্রীর বরিশাল সফরের কোন কর্মসূচি নেই। বিষয়টি শুধুই গুঞ্জন বলে দাবী করেন তিনি।
উল্লেখ্য চলতি বছরের ১৭ আগষ্ট স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মো. নাসিম বরিশালে আসেন। ওইদিন সকাল ১০টায় নগরীর আমানতগঞ্জ টিভি হাসপাতাল সংলগ্নে ২শ শয্যার শিশু হাসপাতাল ও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।