বরগুনায় গৃহবধুকে কুপিয়ে হত্যা

বরগুনা প্রতিবেদক ॥ বরগুনায় মাছ ধরাকে কেন্দ্র করে রুবি (২৮) নামে এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গৃহবধুর ভাসুর রহিম, তার ছেলে নজরুল (২২) ও শহিদ নামের তিন জন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহষ্পতিবার রাত সাড়ে নয়টার দিকে উন্নত চিকিৎসার জন্য বরগুনা থেকে ঢাকায় নেয়ার পথে গৃহবধুর মৃত্যু হয়। নিহত রুবি ওই এলাকার বাসিন্দা মহারাজে স্ত্রী। তাদের সংসারে দু’টি সন্তান রয়েছে। ঘটনার দিন বেলা ১১ টার দিকে বরগুনা সদর উপজেলার ১০নং নলটোনা ইউনিয়নের আজগড়কাঠী গ্রামে এ ঘটনাটি ঘটে।
স্থাণীয়রা জানান, পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে তর্কের এক পর্যায় ভাসুর পুত্র নজরুল রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রুবিকে। এসময় নজরুলকে সাহায্য করেন তার বাবা রহিম ও শহিদ (৩৫) । স্থাণীয়রা গৃহবধুকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তাছাড়া ঘাতকদেরকে আটকের চেষ্টা চলছেও বলে জানান তিনি।