ববিতে ছাত্র ইউনিয়ন কর্মীকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক॥ ইভটিজিং এর ঘটনাকে কেন্দ্র করে বরিশাল বিশ্ব বিদ্যালয়ের ছাত্র ইউনিয়নের এক কর্মীকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা। গতকাল শনিবার বেলা ১২টার দিকে বিশ্ব বিদ্যালয়ের কর্নকাঠি স্থায়ী ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
আহত ছাত্র ইউনিয়নের কর্মী আশিকুর রহমান (১৯)। সে ববি’র ইংরেজী বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আশিকুর রহমান আজকের পরিবর্তনকে জানায়, গত শুক্রবার ভোলা থেকে ববিতে ভর্তি পরীক্ষা দিতে আসা এক প্রেমিক জুটি স্থায়ী ক্যাম্পাসে বেড়াতে আসে। এসময় তারা দু’জন ক্যাম্পাসে অশ্লীল আচরন করলে ববি ছাত্রলীগ নামধারী নেতা নয়ন এর নেতৃত্বে আইন প্রথম বর্ষের ছাত্র মিঠু, অনু ও ক্যামেস্ট্রি প্রথম বর্ষের ছাত্র এনামুল সহ বেশ কয়েকজন মিলে প্রেমিককে মারধর করে। তখন ইংরেজি বিভাগের ছাত্র এবং ববি ছাত্র ইউনিয়নের কর্মী আশিকুর রহমান তাদের বাধা দেয়। এ নিয়ে শুক্রবার বিকালে তাদের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়।
আশিক জানায়, ভর্তি পরীক্ষা উপলক্ষে ছাত্র ইউনিয়নের পক্ষ থেকে ববি ক্যাম্পাসের পাশে তারা সহায়তা কেন্দ্র খোলেন। সেখানে অবস্থান করা কালে ছাত্রলীগের নয়ন সমর্থক মিঠু, এনামুল ও অনু সহ ১০/১২ জন মিলে ছাত্র ইউনিয়নের বুথে ভাংচুরের চেষ্টা করে। এতে বাধা দেয়ায় আশিককেও পিটিয়ে গুরুতর আহত করে বলে তিনি জানিয়েছেন।