ফান্দে পড়িয়া ওসি আটক করলো তিন মাদক সম্রাজ্ঞীকে

নিজস্ব প্রতিবেদক॥ পরিবর্তনে সংবাদ প্রকাশের পরে অবশেষে গ্রেপ্তার হলো নগরীর বান্দ রোডের কেডিসি এলাকার তিন ইয়াবা স¤্রাজ্ঞী। অভিযান চালিয়ে গতকাল সোমবার সন্ধ্যায় কেডিসি’র নামারচর থেকে তাদের আটক করা হয়।
এক কেজি গাজা সহ আটককৃত তিন মাদক স¤্রাজ্ঞীরা হলো- লাভনী, তাসলিমা ওরফে তাসলি এবং ফাতেমা ওরফে ফতু।
এদিকে তিন মাদক স¤্রাজ্ঞী আটক হলেও ধরা ছোয়ার বাইরে রয়েছে গাজা স¤্রাট মালেক, ছালেক ও রহমান। এই তিন গাজা স¤্রাট এখনো চালিয়ে যাচ্ছে তাদের মাদকের হাট।
কোতয়ালী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খোকন চন্দ্র দাস জানান, সন্ধ্যার দিকে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে কেডিসি এলাকায় অভিযান চালান। এসময় ঐ এলাকার রাস্তার পাশ থেকে ইয়াবা স¤্রাজ্ঞী লাভনী ও তাসলিমা ওরফে তাসলিকে আটক করা হয়। পরে তাদের দু’জনার কাছ থেকে এক কেজি গাজা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের থানায় হস্তান্তর করেছেন বলে এএসআই খোকন জানিয়েছেন। তবে ফাতেমা ওরফে ফতু নামে কাউকে তিনি আটক করেননি বলে দাবী করেছেন। তবে অন্যকেউ আটক করেছে কিনা তাও জানা নেই।
এদিকে মডেল থানার একটি সূত্র নিশ্চিত করেছেন, কেডিসি এলাকায় মাদকের নিয়ন্ত্রন নিয়ে গতকাল সোমবার আজকের পরিবর্তনে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটিতে থানার ওসি এবং এক এসআই ও এএসআই’র সক্ষতার বিষয় উল্লেখ করা হয়েছে। এ সংবাদের জের ধরেই কেডিসি এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে ঐ তিনজনকে।
অপরদিকে ইয়াবা স¤্রাজ্ঞী লাভনী, তাসলি ও ফতুকে গাজা সহ আটক করা হলেও বহাল তবিয়তে রয়েছে বিশিষ্ট গাজা স¤্রাট মালেক তার বাই ছালেক ও রহমান। এরা এখনো প্রকাশ্যে গাজার পাশাপাশি বিক্রি করছে ইয়াবা ট্যাবলেট। কিন্তু তাদের গ্রেপ্তারে কোতয়ালী পুলিশের নেই কোন তৎপরোতা। তবে এ তিন গাজা স¤্রাটকে গ্রেপ্তারের দাবী জানান এলাকাবাসী।