পোর্ট রোড মৎস্য ঘাট ইজারাদারদের শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সহ ১৫ আগষ্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার নগরীর মৎস্য ঘাট ইজারাদারদের উদ্যোগে অনুষ্ঠিত মিলাদ-মাহফিল এবং দোয়া-মোনাজাত শেষে দুস্থ এবং অসহায়দের মাঝে খিচুরি বিতরন করা হয়।
গতকাল ১৫ই আগস্ট’র দিন বেলা সাড়ে ১২টায় পোর্ট রোড মৎস্য ঘাটে অনুষ্ঠিত দোয়া-মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামীলীগের অন্যতম নেতা এবং আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এছাড়াও অনুষ্ঠানে মৎস্য ঘাট ইজারাদার নিরব হোসেন টুটুল সহ বরিশাল মহানগরীর ৩০ ওয়ার্ড এবং সদর উপজেলার চার থানা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া-মোনাজাত শেষে প্রধান অতিথি সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ দুস্থ, অসহায় এবং গরিবদের মাঝে তবারক তুলে দেন।
বরিশাল ঘাট ইজারাদাররা জানান, এই প্রথম বারের মত বরিশাল মৎস্য ঘাট ইজারাদারদের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এমন আয়োজন করা হয়েছে। এই আয়োজন বরিশাল মৎস্য ঘাটের সব থেকে বড় আয়োজন। যেখানে হাজার হাজার মানুষের সমাগম ঘটলেও শান্তি ও শৃঙ্খলাপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। এছাড়া নগরীর বিভিন্ন এতিম খানা ও মাদ্রাসায় ইজারাদারদের পক্ষ থেকে দুপুরের খাবার দেয়া হয়।