পুলিশের বিরুদ্ধে ট্রাক চালককে পেটানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক॥ উৎকোচ না পেয়ে এক ট্রাক চালককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস এর বিরুদ্ধে। গত রবিবার সন্ধ্যার পরে নগরীর সিএন্ডবি রোডের ফরাজি ওয়ার্কশপের সামনে এই ঘটনা গটে।
পুলিশের নির্যাতনের শিকার ট্রাক চালক বিপুল (৩০) নগরীর ভাটারখাল এলাকার পিপুল উল্লাহ’র ছেলে। ঘটনার পরে নির্যাতনের শিকার বিপুলকে শেবাচিম হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।
আহত বিপুল জানায়, রবিবার সন্ধ্যার দিকে নগরীর সিএন্ডবি রোড ফরাজি ওয়ার্কশপের সামনে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এই ঘটনার প্রায় এক ঘন্টা পরে তিনি (বরগুনা-ঢ-০৫-৩০২) ট্রাক চালিয়ে ভাটারখালের দিকে যাচ্ছিলেন। এসময় ফরাজি ওয়ার্কশপের সামনে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস ট্রাকটির গতিরোধ করে। এসময় তার কাছে উৎকোচ দাবী করে বলে অভিযোগ করেন বিপুল। এতে অপরাগতা প্রকাশ করলে বিপুলকে গাড়ি থেকে নামিয়ে এসআই কুদ্দুস নির্মম ভাবে নির্যাতন করেন বলেও অভিযোগ উঠেছে। এসময় বাধা দিতে গেলে বরিশাল ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক অর্থ সম্পাদককেও এসআই কুদ্দুস লাঞ্ছিত করে বলে জানিয়েছেন বিপুল।
এদিকে ঘটনার পরে রাতেই বিপুলকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসা শেষে ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ বিপুলকে বাসায় পৌছে দেয়। এই ঘটনায় পুলিশ কমিশনার’র নিকট অভিযোগ করবেন বলেও জানিয়েছেন ট্রাক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।