পিরোজপুর জেলা প্রেসক্লাবের নাসিম সভাপতি, সেলিম সম্পাদক

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুর জেলা প্রেসক্লাবের ২৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে। এ কমিটির সভাপতি পদে মোঃ মুনিরুজ্জামান নাসিম আলী (ইত্তেফাক), সাধারণ সম্পাদক পদে কেএম মনিরুল আলম সেলিম (ভোরের কাগজ) ও কোষাধ্যক্ষ পদে মিজানুর রহমান (সকালের খবর ও গাজী টিভি) নির্বাচিত হয়েছেন।
গতকাল রোববার সকালে ক্লাব মিলনায়তনে পিরোজপুরের কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।
নবগঠিত এ কমিটিতে সহ সভাপতি পদে খালিদ আবু (আমাদের সময়) ও মোস্তাফিজুর রহমান বিপ্লব (গ্রামের সমাজ), সহ-সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান মাসুদ (মানবজমিন) ও একেএম ফয়সাল প্রিন্স (প্রথম আলো), দপ্তর সম্পাদক হাসিবুল ইসলাম হাসান (বৈশাখী টিভি), সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান (দি ডেইলী স্টার) নির্বাচিত হয়েছেন।
কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন, মাহমুদ হোসেন (বেতার ও ইউএনবি), গৌতম চৌধুরী (বাসস), এস এম পারভেজ (যুগান্তর ও বিটিভি), একে আজাদ (সংবাদ), জিয়াউল আহসান (দি ডেইলী অবজারভার), মশিউর রহমান মহারাজ (গ্রামের সমাজ), আরিফ মোস্তফা (গণমুক্তি), শফিকুল ইসলাম মিলন (এটিএন বাংলা), এস এম তানভীর আহমেদ (বাংলাদেশ প্রতিদিন), জিয়াউল হক (সময় টিভি), আক্তারুজ্জামান ফুলু (আমাদের সমাজ) একরামুল কবির ঝন্টু (ভোরের পাতা), অভিজিৎ রাহুল বেপারী (আমাদের সমাজ)।