নিখোঁজ ছাত্রদল কর্মী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ॥ তিন মাস ধরে নিখোঁজ ঢাকার তিতুমীর কলেজের ছাত্রদল কর্মীকে নগরী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে গ্রেপ্তারকৃত ছাত্রদল কর্মী মেহেদী হাসান রয়েল কোতয়ালী মডেল থানায় করা নাশকতা মামলার আসামী বলে জানিয়েছেন গ্রেপ্তার করা এসআই আবু তাহের।
তিনি জানান, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে শেবাচিম হাসপাতালের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে। সরকার বিরোধী আন্দোলনের নাশকতার মামলার আসামী।
এদিকে কোতয়ালী মডেল থানা থেকে জানা গেছে, রয়েলকে গত তিন মাস ধরে খুজে পাচ্ছে না তার পরিবার। তার নিখোঁজের ঘটনায় ঢাকায় সাধারন ডায়েরী করা হয়েছে। তাকে গ্রেপ্তারের খবরে ঢাকা থেকে তার মা-খালারা থানায় হাজির হয়েছে। গ্রেপ্তারকৃত রয়েল গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামের মৃত সাইদুল হকের ছেলে।
গত ২২ ফেব্রুয়ারী রয়েলকে যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আটক করে বলে পরিবার দাবি করে। তবে তারা ওই দাবি অস্বীকার করেন তারা।
কোতয়ালী মডেল থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, রয়েল সরকার বিরোধী আন্দোলনে জড়িত ছিলো। তাই চট্টগ্রামে আতœগোপনে ছিলো। অসুস্থ হয়ে গোপনে শেবাচিম হাসপাতালে ভর্তি হয় সে। চিকিৎসা শেষে ছাড়া পেয়ে যাওয়ার সময় গ্রেপ্তার করা হয়।