নানা আয়োজনে সাদিক আব্দুল্লাহর জন্মদিন পালন

পরিবর্তন ডেস্ক॥ যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহর জন্মদিন পালনে নগরীসহ আগৈলঝাড়া, বাবুগঞ্জ ও মুলাদীতে নানা অনুষ্ঠান হয়েছে। গতকাল বুধবার ছিলো তার ৪২তম জন্মদিন।
নগরীর শহীদ সোহেল চত্বরে দলীয় কার্যালয়ে দোয়া ও মোনাজাতের আয়োজন করেছে ছাত্রলীগের জেলা শাখা। এতে সাবেক এমপি অধ্যক্ষ আব্দুর রশিদ খান, সৈয়দ আনিচুর রহমান, মুক্তিযোদ্ধা তরুণ ঘোষ, সদর উপজেলা শাখা আ’লীগ সভাপতি মনিরুল ইসলাম ছবি, সাবেক চেয়ারম্যান গাউছুল আযম লাল মিয়া, কৃষক লীগ সভাপতি সাইফুল আরম গিয়াস, শ্রমিক লীগের জেলার সভাপতি মো. শাহজাহান সরদার, যুবলীগের জেলার সাধারন সম্পাদক ফজলুল করিম শাহীন, সাবেক ছাত্র নেতা মোয়াজ্জেম হোসেন চুন্নু, মিলন ভুইয়া, কাজী মুনিরউদ্দিন তারিক, সমর দাস, মিজানুর রহমান মিজান, মাসুদ সেরনিয়াবাত, আতিকুল্লাহ মুনিম, অলিউল্ল্যাহ অলি প্রমুখ। এছাড়াও নগরীর কালিবাড়ী বাসভবনে মহানগর আ’লীগ, শ্রমিক লীগ ও ১৯নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে কেক কাটা হয়। এই সময় আরো উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটু, চঞ্চল দাস পাপ্পা প্রমুখ।
আমাদের আগৈলঝাড়া প্রতিবেদক জানান, উপজেলা ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাতের উদ্যোগে পূর্বসুজনকাঠী বাবন উদ্দিন তালুকদার নেছারিয়া এতিমখানা ও বিভাগীয় ছোটমনি নিবাসের অনাথ শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। মিষ্টি বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম সেরনিয়াবাত, ত্রান বিষয়ক সম্পাদক মনির শিকদার, ছাত্রলীগ নেতা আল মামুন হাওলাদার, রাশেদ ও জুয়েল প্রমুখ।
বাবুগঞ্জ প্রতিবেদক জানান, আসর বাদ রহমতপুর ব্রীজ জামে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন রহমতপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মল্লিক, কৃষি কলেজ শাখা ছাত্রলীগ নেতা মোঃ রিয়াজ হোসেন,মোঃ কাওছার হোসেন,মোঃ আতিকুর রহমান, পলাশ, মাসুম, বায়েজিদ,বিল্লাহ,আরিফ হোসেন সহ শতাধিক মুসুল্লীরা উপস্থিত ছিলেন।
মুলাদী প্রতিবেদক জানান, মুলাদী উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগ জন্মদিন পালনে কেক কেটে আনন্দ র‌্যালী করেছে। যুবলীগ নেতাকর্মীরা মুলাদী কলেজ কর্ণার থেকে আনন্দ র‌্যালী বের করে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা যুবলীগ কার্যালয়ে কেক কেটে আনন্দ উৎসব করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তারিকুল হাসান মিঠু খান। উপজেলা যুবলীগ নেতা শের-ই-আলম পালোয়ান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা শাহে আলম মিঠু হাওলাদার এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। জন্ম বার্ষিকী পালন সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা অহেদুজ্জামান আনোয়ার তালুকদার, পৌর যুবলীগ নেতা অহিদ খান, শাহীন সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, সাধারণ সম্পাদক কাজী মুরাদ হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি জুনায়েত আহসান খান তিলক ও সাধারণ সম্পাদক জুয়েল হাওলাদার, উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবলীগ নেতৃবৃন্দসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।