নগরী থেকে ষষ্ঠ শ্রেনীর ছাত্রী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল সরকারী বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার সকালে পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হওয়া নিখোঁজ ছাত্রীর পরিবার ধারনা করেছে তাকে অপহরন করা হয়েছে। নগরীর গোরস্থান রোডের আব্দুর রব মিয়ার বাড়ির বাসিন্দা ছাত্রীর নিখোঁজের ঘটনায় কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়রী করা হয়েছে। সে ওই বিদ্যালয়ের দিবা শাখার ছাত্রী।
প্রধান শিক্ষিকা মাহাবুবা হোসেন জানান, ওই ছাত্রীর সোমবার বিজ্ঞান পরীক্ষা ছিলো। সকাল ১০ টায় পরীক্ষা শুরু হওয়ার পর তাকে শ্রেনী কক্ষে না পেয়ে সন্ধান শুরু করা হয়। তখন সহপার্টিদের কাছ থেকে জানতে পারেন ওই ছাত্রী বিদ্যালয়ে এসেছিলো। সহপাঠিদের পাওয়া তথ্যের ভিত্তিতে ছাত্রীর পরিবারের সাথে যোগাযোগ করা হয়। তারা জানায় ওই ছাত্রী পরীক্ষায় অংশ নেয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছে। বাসায় না থাকার বিষয়টি নিশ্চিত করে পরিবার।
প্রধান শিক্ষিকা মাহাবুবা হোসেন আরো জানান, ওই ছাত্রী বিদ্যালয়ের পাশের শাহীন কোচিং সেন্টারে পড়ার সময় এক ছেলে তাকে উত্যক্ত করতো। গোরস্থান রোড এলাকার ওই ছেলের নাম প্রান্ত। ওই ছেলের বিরুদ্ধে ছাত্রী পরিবারের কাছে অভিযোগ করলেও পরে তাদের সাথে সুসম্পর্ক তৈরি হয়। এ থেকে ছাত্রী নিখোঁজ বা অপহৃত হতে পারে বলে ধারনার করছেন প্রধান শিক্ষিকা।
ওই ছাত্রীর মা বিষয়টি পারিবারিক জানিয়ে, থানায় সাধারন ডায়রী করার বিষয়টি নিশ্চিত করেছেন।
কোতয়ালী মডেল থানার পুলিশ খবর পেয়ে বিদ্যালয় ও ছাত্রীর বাসায় গিয়ে খোঁজ নেয়। ছাত্রীর পরিবারের করা ডায়রী অনুযায়ী উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে ওসি শাখাওয়াত হোসেন জানিয়েছেন।