নগরী থেকে ইয়াবাসহ আটক-৩

পরিবর্তনডেক্স॥ নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা এবং গাজা উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা এবং কোতয়ালী মডেল থানা পুলিশ। গতকাল শনিবার এ অভিযানকালে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে তারা। আটককৃতরা হলো মোঃ ইমন (২৯), রুবেল হাওলাদার ওরফে রাঙ্গু (২৫) ও মাইনুদ্দিন সরদার (৩০)।
মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) আবুল কামাল জানান, নথুল্লাবাদ এলাকায় মাদক এর বেচা বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালান তিনি এবং তার সঙ্গীয় সদস্যরা। এসময় মাইনুদ্দিন সরদার নামের এক ব্যক্তির দেহ তল্লাশি করে ৩০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর প্রেক্ষিতে মাঈন উদ্দিনকে আটক করেন তারা। আটককৃত মাঈনুদ্দিন বানরীপাড়া উপজেলার বাসিন্দা।
এদিকে গোয়েন্দা পুলিশের অপর উপ-পরিদর্শক (এস.আই) মোঃ আহসান কবির জানান, শনিবার দুপুরে লঞ্চ ঘাট এলাকাধীন ডিসি ঘাট সংলগ্নে অভিযান চালান তিনি এবং সংঙ্গীয় ফোর্স। এ সময় রুবেল হ্ওালাদার ওরফে রাঙ্গু নামের এক যুবককে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত রুবেল বাকেরগঞ্জ উপজেলার কানকি গ্রামের বাসিন্দা আবু হাওলাদারের ছেলে।
অন্যদিকে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) সাইদুল হক জানান, শনিবার দুপুরে বান্দ রোড এলাকাধীন শেরা-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অভিযান চালিয়ে মোঃ ইমন নামে এক মাদক বিক্রেতাকে আড়াইশ গ্রাম গাজাসহ আটক করেন। আটককৃত ইমন নগরীর পলাশপুর এলাকার বাসিন্দা মোঃ শাহজাহান হাওলাদারের ছেলে।