নগরীতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে জখম দুই যুবক

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে পৃথক দুই ঘটনায় প্লাষ্টিক ফ্যাক্টরির কর্মচারীকে রগ কর্তনসহ কুপিয়ে ও অটোচালককে ব্লেড দিয়ে কেটে শরীর জখম করেছে প্রতিপক্ষরা। গতকাল সোমবার রাতে নগরীর কসাইখানা ও সাগরদী খান সড়ক এলাকায় ওই ঘটনা ঘটেছে। আহত উভয় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো- হাটখোলা কসাইখানার আবুল হাওলাদারের ছেলে বাপ্পি হাওলাদার ও সাড়রদী সিকদার পাড়া এলাকার মো. সোবাহানের ছেলে মো. আলম।
হাটখোলা বিসমিল্লা প্লাষ্টিক ফ্যাক্টরির মালিক মো. সোবাহান জানান, তার কর্মচারী বাপ্পি ৯ টার দিকে ফ্যাক্টরি থেকে বের হয়ে বাসার উদ্দেশ্যে রওনা দেয়। তখন পূর্ব শত্রুতার জেরে একই এলাকার জুলহাস, রুবেল ও রাব্বিসহ কয়েকজন তিন মোটর সাইকেলযোগে এসে পথরোধ করে সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত শুরু করে। এতে বাপ্পির হাতের রগ কেটে যাওয়া ছাড়াও শরীরের বিভিন্ন অংশ জখম হয়েছে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।
অপরদিকে, রাত পৌনে এগারোটার দিকে অটো চালক আলম বাসার উদ্দেশ্যে রওনা দেয়। খান সড়ক এলাকায় পৌছুলে তার গতিরোধ করে স্থানীয় ভাড়াটিয়া কাঞ্চন বলে আলমের বড় ভাই মনির জানায়। তখন কাঞ্চন হাতে থাকা ব্লেড দিয়ে আলমের শরীরে আঘাত করতে থাকে। এতে আলমের শরীর কেটে জখম হয়েছে।