নগরীতে ঠিকাদারের কার্যালয়ে সন্ত্রাসীদের হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিবেদক॥ নগরীর ভাটারখাল এলাকায় ক্ষমতাসিন দলের ঠিকাদারদের অফিস ভাংচুর করেছে দলীয় সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ভাটারখাল শিক্ষা প্রকৌশল কার্যালয় সংলগ্নে এই ঘটনা ঘটে। ঠিকাদারী কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনায় কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন প্রতিষ্ঠানের মালিক জাকির হোসেন মিয়া।
তিনি জানান, সম্প্রতি সদর উপজেলা এলাকায় ইমাম গাজ্জালি (রঃ) মাদ্রাসা নির্মান কাজের দরপত্র আহবান করে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এসময় তারা দরপত্র জমা দিতে গেলে নগরীর ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন লাবু ও তার লোকজন বাধা দেয়। তখন কাজটি গুছ করতে জাকির হোসেন মিয়ার দরপত্র নিয়ে যায়। সেই সাথে তাকে ১০ হাজার টাকা গুছের টাকা দেয়ার কথা ছিলো। কিন্তু দীর্ঘ দিন হয়ে গেলেও আওয়ামীলীগ নেতা লিয়াকত আলী লাবু টাকা পরিশোধ করছিলো না। যে কারনে সম্প্রতি ঠিকাদার জাকির হোসেন মিয়া লাবুর কাছে পাওনা টাকা চায়। এজন্য ক্ষিপ্ত হয়ে আ’লীগ নেতা লাবু ঠিকাদার জাকিরকে অকথ্য ভাষায় গালি দিলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।
এর জের ধরে দুপুর ২টার দিকে ওয়ার্ড আ’লীগ নেতা লাবু ও তার ভাতিজা বটতলা এলাকার চিহ্নিত মাদকাসক্ত যুবলীগ নামধারী সন্ত্রাসী এবং ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি’র সভাপতি খোকন এর ছেলে মেহেদী হাসান এর নেতৃত্বে একদল সন্ত্রাসী দিয়ে জাকির হোসেন মিয়ার ভাটারখাল ঠিকাদারী কার্যালয়ে হামলা এবং ভাংচুর চালায়। কার্যালয়ের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বিভিন্ন মালামাল তছনছ করে। এতে প্রায় ৫০ হাজার টাকা ক্ষয়-ক্ষতি হয় বলে দাবী করেছেন ঠিকাদার জাকির হোসেন। খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাছাড়া এই ঘটনায় হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান ক্ষমতাসিন দলের নেতা ঠিকাদার জাকির হোসেন।