নগরীতে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক॥ নিঃশর্ত জাতীয় পে-স্কেলে অন্তর্ভুক্তি ও শিক্ষা জাতীয়করণের দাবিতে বরিশালে সমাবেশ করেছে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট। বিভাগীয় সমন্বয় অধ্যাপক মহসিন উল ইসলামের সভাপতিত্বে সোমবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার হলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জাতীয় শিক্ষক ফ্রন্ট বরিশাল এর আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মজিবর রহমান, অধ্যক্ষ হার”ন অর রশিদ খান, গৌরঙ্গ চন্দ্র কুন্ড, আমিনুর রহমান খোকন, প্রধান শিক্ষক রেজাউল করিম, অধ্যক্ষ গোলাম কবির, বিধান মৈত্র, জিয়া শাহিন।
এছাড়া অভিভাবকদের পক্ষ থেকে সমাবেশে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, গণফোরাম জেলার সভাপতি এ্যাড. হিরন কুমার মিঠু, নাগরিক সামাজের সদস্য সচিব ডা. মিজানুর রহমান, জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের জেবুন্নেছা বেগম প্রমুখ।
সমাবেশে সভাপতির বক্তবে মহসিন উল ইসলাম হাবুল বলেন, ‘সরকারি শিক্ষক-কর্মচারীদের চেয়ে তারা কোনো অংশে কম অবদান রাখছেন না শিক্ষাক্ষেত্রে। তাহলে তাদের কেন জাতীয় পে-স্কেলে অন্তর্ভুক্তির জন্য সরকার বাহানা করছে।’ সরকারের কাছে তাদের এই যৌক্তিক দাবি মেনে নেওয়ার আহবান জানান তিনি।