নগরীতে ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষে আহত-২ ও আটক-১

নিজস্ব প্রতিবেদক॥ নগরীর কাউনিয়া এলাকায় ছাত্র ও যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগ নেতা ও তার মা সহ দুই জন আহত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে সংঘর্ষের ঘটনায় হামলাকারী তুহিন নামে এক দল কর্মীকে আটক করেছে পুলিশ।
আহতরা হলো- ১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমরান হোসেন ও তার মা মাহমুদা বেগম। এদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে নগরীর ১নং ওয়ার্ড পশ্চিম কাউনিয়া এলাকার হাওলাদার বাড়ির বাসিন্দা এবং সংশ্লিষ্ট ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমরান হোসেন এর সাথে একই এলাকার ছাত্রদল কর্মী তুহিন এর সাথে বিরোধ চলে আসছিলো। এর পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ছাত্রদল কর্মী তুহিন এর নেতৃত্বে শামীম ও সজিব ছাত্রলীগ নেতা ইমরানের বাসায় গিয়ে তার ঘরে হামলা চালায়। বাধা দিলে ইমরানের মাকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। এক পর্যায়ে ঘরে ঘুমিয়ে থাকা ইমরান বাইরে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
এদিকে এ ঘটনার কিছুক্ষন পর ছাত্রদল কর্মী তুহিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী পূনরায় ইমরানের বাসায় হামলা চালায়। খবর পেয়ে কাউনিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেলিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সেই সাথে ধারালো অস্ত্র সহ ছাত্রদলের সন্ত্রাসী তুহিনকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতের পরিবার।