দ্বিতীয়বারের মতো সিটির ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব নিলেন কে.এম. শহীদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক॥ উষ্ণ সংবর্ধনার মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব বুঝে নিলেন প্যানেল মেয়র ১ ও নগরীর ১২নং ওয়ার্ডের দীর্ঘদিন ধরে নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব কেএম শহীদুল্লাহ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় প্রধান নির্বাহী কর্মকর্তার কাছ থেকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব বুঝে নেন তিনি।
এদিকে আলহাজ্ব কেএম শহীদুল্লাহ ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহন করায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।
এদিকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহনের পরে সিটি কাউন্সিলরদের সাথে বৈঠক করেছেন কেএম শহীদুল্লাহ। এসময় তিনি নির্বাচিত সিটি মেয়র আহসান হাবিব কামালের অবর্তমানে সকল প্রকার উন্নয়ন কার্যক্রম এবং দায়িত্ব পরিচালনার জন্য কাউন্সিলরদের সহায়তা কামনা করেন। একই সাথে নগরীকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে নগরবাসীর সহযোগিতা চান তিনি।
আলহাজ্জ কেএম শহীদুল্লাহ জানান, একটি কনফারেন্সে যোগ দিতে সরকারী সফরে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আহসান হাবিব কামাল কোরিয়া যাচ্ছেন। তিনি সেখান থেকে না ফেরা পর্যন্ত ভারপ্রাপ্ত মেয়র হিসেবে তাকে দায়িত্ব বুঝে নিতে বলা হয়েছে। এ সময়কালে দায়িত্বপালনে নগরবাসী, কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীসহ সকল শুভাকাঙ্খীদের সহায়তা কামনা করেন তিনি। এদিকে মেয়র আহসান হাবিব কামাল এর অবর্তমানে সকল উন্নয়ন ও দাপ্তরিক কার্যক্রম স্বাভাবিক রাখতে নিয়ম অনুযায়ী ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব দিয়েছেন ১নং প্যানেল মেয়র আলহাজ্জ কেএম শহীদুল্লাহকে। এসময় নগরীর চলমান সকল উন্নয়ন কার্যক্রমের তদারকি করবেন তিনি। এর আগে আরো একবার মেয়র মোঃ আহসান হাবিব কামাল এর অবর্তমানে গত বছরের ২৬ নভেম্বর থেকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব বুঝে নেন প্যানেল মেয়র আলহাজ্জ কেএম শহীদুল্লাহ। এ দায়িত্ব পালন করেন তিনি একই বছরের ৩ ডিসেম্বর পর্যন্ত।