দৈনিক আজকের পরিবর্তন’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ দৈনিক আজকের পরিবর্তন’র উদ্যোগে ইফতার- মাহফিল ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নগরীর গোড়াচাঁদ দাস রোডে পরিবর্তন কার্যালয়ে এ ইফতার-মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন- পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বরিশাল প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, মিট লাইফ আলিকো’র এজেন্সি ব্যবস্থাপক আবু সাইদ, দৈনিক পরিবর্তনের ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক সাইদ মেমন, মফশ্বল বার্তা সম্পাদক সাইফুল এনাম, চীফ রিপোর্টার রুবেল খান, দৈনিক মতবাত পত্রিকার চীফ রিপোর্টার জসিম জিয়া, পরিবর্তনের ব্যবস্থাপক শাহ মুনির, মতবাদের ব্যবস্থাপক আল মামুন, পরিবর্তন প্রতিবেদক জুবায়ের হোসেন, ওয়াহিদ রাসেল, সিদ্দিকুর রহমান, চীফ কম্পিউটার অপারেটর আর.এম মাসুদ, আবু তালহা রিমন, সাকুলেশন ম্যানেজার রিয়াজ হোসেন, প্রধান পেষ্টার সেন্টু ছাড়াও সাংবাদিক এবং পরিবর্তনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
ইফতার ও দোয়া-মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পরিবর্তনের ইসলাম বিষয়েক কলাম লেখক মাওলানা এম.এ ছালাম। দোয়া-মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনার পাশাপাশি দৈনিক আজকের পরিবর্তনের সাফল্য কামনা করা হয়।