দুই কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যা

বরগুনা প্রতিবেদক ॥ বরগুনায় স্বামীর সাথে অভিমান করে দুই কন্যা শিশুসহ বিষপান করে আত্মহত্যা করেছে স্ত্রী। শনিবার সন্ধ্যায় এ ঘটনায় মারা গেছে তায়িবা (৩) ও মৌমি (৫) এবং রাত দুইটার দিকে মা রোজী (২৬) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যায়। সে সদর উপজেলার লেমুয়া গ্রামের রোমান পঞ্চায়েতের স্ত্রী।
গৃহকর্মী হারুন জানায়, শুক্রবার সকালে রোজী বিড়াল মারার জন্য বাজার থেকে বাসুডিন আনায় । শনিবার সন্ধ্যায় তাকে দোকান থেকে চানাচুর কিনে আনতে পাঠায়।
ফিরে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান এবং ভিতরে শিশুদের কান্না শুনতে পায় । সে জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দুই শিশুসহ রোজী নিজেও বিষপান করার বিষয় টের পায়।
স্বজনদের খবর দেয়া হলে দুই শিশুসহ রোজীকে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। রাত ৯টার দিকে বিষক্রীয়ায় দুই শিশুর মৃত্যু হয়।
পুলিশ সুপার বিজয় বসাক জানান, ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
বরগুনা থানার অফিসার্স ইনচার্জ রিয়াজ হোসেন (পিপিএম) আমাদের বরিশাল ডটকমকে জানিয়েছেন, শিশুর পিতা রোমান পঞ্চায়েতে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশী হেফাজতে আনা হয়েছে। একই সাথে হারুনকে নজরদারীতে রাখা হয়েছে। শিশু দুটির লাশ ময়নাতদন্তের পর দাফন সম্পন্ন হয়েছে। রোজি বেগমের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।