ট্রাক চাপায় উজিরপুরের ২ ছাত্রলীগ কর্মী নিহত

উজিরপুর প্রতিবেদক॥ ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাকচাপায় মোটর সাইকেল অরোহী উজিরপুরের ২ ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় এই ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়ক ১ ঘন্টা অবরোধ করে এলাকাবাসীরা ঘাতক ট্রাক চালকের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করে। নিহত দুই ছাত্রলীগ কর্মী হলো- উপজেলার বামরাইল ইউনিয়নের পশ্চিম আটিপাড়া গ্রামের ইউপি সদস্য মনিরুল ইসলাম লালের ছেলে মোঃ সজ্জল (১৭) এবং একই গ্রামের সামসুল হক সরদারের ছেলে আল আমিন (২০)। সজ্জল আটিপাড়া মাধ্যমিক বিদ্যালয় থেকে শনিবারে ঘোষিত এসএসসি পরীক্ষায় অ- পেয়েছে। আল-আমিন উজিরপুর বিএন খান ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র।
বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিয়ার রহমান জানান, বরিশাল নগরী থেকে গরুবাহী একটি ট্রাক ফরিদপুরের দিকে যাচ্ছিলো। এসময় পথিমধ্যে রহমতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ওই মোটরসাইকেলটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই পিষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীদ্বয় নিহত হয়।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উজিরপুর সকালে মোটর সাইকেল নিয়ে সাদেক আবদুল্ল¬াহর নগরীতে সভায় রওনা হয়। পথিমধ্যে রহমতপুর সেতুর ট্রাকের চাপায় ঘটনাস্থলে তারা নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
দূর্ঘটনার খবর শুনে হাসপাতালে ছুটে যান বামরাইল ইউপি চেয়ারম্যান ইউসুফ হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামী, সম্পাদক জালিজ মাহমুদ শাওন, শেরে বাংলা ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি শাকিল মাহমুদ আউয়াল সহ ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া নিহতের নিজ এলাকা উজিরপুর উপজেলার আটিপাড়া গ্রামের বিক্ষুদ্ধ এলাকাবাসী ঢাকা-বরিশাল মহাসড়ক ১ ঘন্টা অবরোধ করে বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করে। উজিরপুর মডেল থানার ওসি নুরুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, আ’লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারন সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু ঘটনাস্থলে গিয়ে বিক্ষুদ্ধ এলাকাবাসীকে বিচার করায় তাৎক্ষণিক আশাবাদে অবরোধ তুলে নেয়া হয়।