ট্রলারডুবির ৩ দিন পর নিখোঁজ নাসরিনের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিবেদক ॥ বাগেহোটের মোড়েলগঞ্জ উপজেলার পানগুছি নদীতে যাত্রীবাহী ট্রলারডুবির ৩ দিন পর পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আ’লীগ নেতা সালেহ আহম্মদের কন্যা ও দুই সন্তানের জননী নাসরিন বেগমের (২৫) লাশ উদ্ধার হয়েছে। গতকাল শুক্রবার সকালে মোড়লগঞ্জের সুতালড়ি সংলগ্ন খাল থেকে দুটি লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে নিখোঁজ নাসরিনের লাশটিও রয়েছে। এ নিয়ে গত ৪ দিনে মোট ১৬ জনের লাশ উদ্ধার হয়েছে বলে জানাগেছে।
গত মঙ্গলবার সকাল ১০ টার দিকে পানগুছি নদী পার হওয়ার সময় শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়। এঘটনায় অনেকে জীবিত উদ্ধার হলেও পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের আ’লীগ নেতা সালেহ আহম্মদের মেয়ে নাসরিন নিখোঁজ ছিল। নাসরিনের লাশ উদ্ধার করে ইন্দুরকানী উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। গতকাল শুক্রবার বেলা ১১ টায় জানাজা শেষে বালিপাড়া গ্রামের তাকে দাফন করা হয়।
উল্লেখ্য, নাসরিন তার মা ও এক মেয়েসহ তিনজন ওইদিন খুলনা থেকে বাড়ি ফিরছিলেন। ট্রালারডুবির পর নাসরিনের মা ও মেয়ে জীবিত উদ্ধার হলেও নিখোঁজ থাকার তিনদিন পর নাসরিনের লাশ উদ্ধার হয়। গতকাল সকাল ১১টায় জানাজা শেষে পিত্রালয়ের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে নাসরিনের চাচাত ভাই মাসুদ রানা নিশ্চিত করেছেন।