টিকেট বিক্রির টাকা নিয়ে পালালো রূপসী বাংলা র‌্যাফেল ‘ড্র’ কর্তৃপক্ষ!

নিজস্ব প্রতিবেদক॥ কয়েক লক্ষাধিক টাকা নিয়ে পালিয়েছে কাউনিয়া আনন্দ মেলার রূপসি বাংলা র‌্যাফেল ‘ড্র’ কর্তৃপক্ষ। গতকাল দিন ভর সাধারন মানুষের কাছে হাজার হাজার টিকেট বিক্রির টাকা নিয়ে সন্ধ্যায় উধাও হয়ে যায় তারা।
প্রত্যক্ষদর্শী এবং মেলার সংশ্লিষ্টরা জানায়, প্রায় দেড় মাস পূর্বে নগরীর কাউনিয়া হাউজিং মাঠে শুরু হয় আনন্দ মেলা। ক্ষমতাসিন দলের নেতৃত্বে চলা মেলার মেয়াদ শেষ হলেও ক্ষমতার জোরে মেলা চালিয়ে যাচ্ছিলেন তারা। মেলাটিতে যাত্রা-জুয়ার পাশাপাশি সাধারন মানুষের সাথে ধোকাবাজির আরেকটি সহজ কৌশল ছিলো রূপসী বাংলা র‌্যাফেল ‘ড্র’। র‌্যাফেল ‘ড্র’ পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা আবুল বাশার।
এদিকে দীর্ঘদিন চলে আসা কাউনিয়া হাউজিং এর আনন্দ মেলা গতকাল মঙ্গলবার রাতে বন্ধ করে দেয় নগর পুলিশ। সেই সুযোগে প্রায় ৮০ হাজার টিকেট বিক্রির টাকা হাতিয়ে নিয়ে কেটে পড়ে রূপসী বাংলা র‌্যাফেল ‘ড্র’ কর্তৃপক্ষ।
আনন্দ মেলার একাধিক সূত্র জানায়, গতকাল সকাল থেকে রাত পর্যন্ত রূপসী বাংলা র‌্যাফেল ‘ড্র’র টিকেট বিক্রি হয়েছে। মাঠে ছাড়াও ১২টি রিক্সা ও অটোরিক্সায় বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ২০ টাকা করে টিকেট বিক্রি করে সাধারন মানুষের কাছ থেকে টাকা উঠিয়েছে। র‌্যাফেল ‘ড্র’ কর্তৃপক্ষের পূর্বে দেয়া বক্তব্য অনুযায়ী প্রতিদিন তাদের প্রায় ৯০ হাজার টিকেট বিক্রি হত। সে অনুযায়ী গতকাল কমপক্ষে ৮০ হাজার টিকেট বিক্রি হয়েছে বলে সূত্রগুলো নিশ্চিত করেন। আর এ সংখ্যক টিকেট বিক্রির প্রায় ১৬ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে রূপসি বাংলা র‌্যাফেল ‘ড্র’ কর্তৃপক্ষ। এ বিষয়ে রূপসী বাংলা র‌্যাফেল ‘ড্র’ পরিচালনাকারী আ’লীগ নেতা আবুল বাশার এর সাথে তার ব্যবহৃত মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া গেছে। তবে সূত্র নিশ্চিত করেছেন বরিশাল আন্তর্জাতিক বানিজ্য মেলার মাঠে দৈনিক সবুজ বাংলা র‌্যাফেল ‘ড্র’ আ’লীগ নেতা আবুল বাশার পরিচালনা করছেন।