জেলা প্রশাসক ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক ॥ ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ এবং ফরমালিন যুক্ত ভোগ্য পণ্য বিক্রি বন্ধে সতর্কতামূলক প্রচারণায় গিয়ে ২২ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল রোববার বিকেলে জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম হিসেবে ওই জরিমানা আদায় করেন।
জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামানের নেতৃত্বে বিকেলে নগরীর বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ নগরীতে সতর্কতামূলক প্রচারণা করে। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম আজাদ, সহকারি কমিশনার কল্যাণ চৌধুরী, সুখময় সরকার, কামরুন নাহার, জেলা মৎস্য কর্মকর্তা ড. ওয়াহিদুজ্জামান, বিএসটিআই, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
তারা নগরীর নতুন বাজার ও হাতেম আলী কলেজ চৌমাথা বাজারে সতর্কতামূলক প্রচারণার সময় ওই জরিমানা আদায় করেন বলে জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান জানিয়েছেন।
জেলা প্রশাসনের উদ্যোগে ফরমালিন, ভেজাল ও অনুমোদনবিহীন এবং মেয়াদ উত্তীর্ন ভোগ্য পণ্য বিক্রি বন্ধে সর্তকতামূলক প্রচারণা করা হয়।
এই সময় ফরমালিনযুক্ত বিপুল পরিমান আঙ্গুর নষ্ট করা হয়েছে।
অভিযানে নতুন বাজারের মেসার্স ফাহিম ডিপার্টমেন্টাল স্টোর থেকে ১৭ হাজার ও মেসার্স রফিক ব্রাদার্স থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।