জেলা পুলিশের ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল জেলা পুলিশের উদ্যোগে দোয়া এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার ২২ রমজান নগরীর পুলিশ লাইন্সে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস। বরিশাল জেলা পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন- বরিশাল রেঞ্জ এর ডিআইডি মো. হুমায়ুন কবির, বরিশাল জেলা প্রশাসক ড. গাজী মোহাম্মদ সাইফুজ্জামান ও বরিশাল মেট্রো পলিটন পুলিশ কমিশনার শৈবাল কান্তি চৌধুরী। অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, গত তিন-চারটি মাস আমরা অনেক কষ্ট করে দেশের পারিস্থিতি শান্ত রেখেছি। সাধারন মানুষের কোন প্রকার ক্ষতি হতে দেইনি।
তারা বলেন, রাষ্ট্র থেকে আমাদেরকে দেশের জনগনের জান-মাল রক্ষার যে মহান দায়িত্ব অর্পন করা হয়েছে তা যেন আমরা সুষ্ঠু ও সুন্দর ভাবে পালন করতে পারি। এ জন্য পুলিশের পাশাপাশি সকল শ্রেনীর মানুষের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তারা।
দোয়া ও ইফতার মহাফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সহ-সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ সহ জেলা পুলিশের সার্কেল পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি), র‌্যাব, ডিজিএফআই, এনএসআই এবং অন্যান্য পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।