জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ জাতিয় শোক দিবস উপলক্ষে বরিশাল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বরিশাল নগরীর সার্কিট হাউস মিলনায়তে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি’র অনুপস্থিতিতে বিশেষ বর্ধিত সভায় সভাপত্বি করেন সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস-এমপি।
দীর্ঘ কয়েক মাস পর সুস্থ হয়ে বরিশালে ফিরে প্রথম সাংগঠনিক বর্ধিত সভায় এমপি তালুকদার মো. ইউনুস বলেন, দেশ জুড়ে আগষ্ট মাসটি একটি শোকের মাস হিসেবে পালন হয়ে আসছে। এই মাসের ১৫ই আগষ্ট রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে গুলি করে নৃশংস ভাবে গুলি করে হত্যা করা হয়। এসময় হত্যাকারীদের হাত থেকে রেহাই পায়নি শিশু সুকান্ত আব্দুল্লাহও। আর এ কারনেই দেশবাসী দিনটিকে জাতীয় শোক দিবস হিসেবে পালন করে আসছে।
তিনি বলেন, এই আগষ্ট মাস যেখানে দেশের মানুষের পরম শোকের মাস হিসেবে পালন করছে ঠিক সেই সময় দিনটিকে বিকৃত করছে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। ১৫ই আগষ্ট এই দিনটিতে বেগম জিয়া কেক কেটে তার নিজের জন্ম দিন পালন করছেন। বিএনপি নেত্রী খালেদা জিয়াকে জাতীর শোকের মাসে কোন প্রকার মিথ্যা জন্মদিন পালন না করে শোক দিবস পালনের আহবান জানান এমপি ইউনুস।
বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- জ্যেষ্ঠ আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহম্মেদ-বীর বিক্রম, অধ্যক্ষ আব্দুর রশিদ খান, মোহাম্মদ হোসেন চৌধুরী, কর্নেল (অব) জাহীদ ফারুক শামীম, মহানগর আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক সৈয়দ আনিসুর রহমান, জেলা যুবলীগ সভাপতি মো. জাকির হোসেন, জেলা শ্রমিক লীগ সভাপতি মো. শাহজাহান হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি মো. হেমায়েত উদ্দিন আহম্মেদ সুমন সেরনিয়াবাত।