জামায়াত সেক্রেটারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক॥ নগর বিশেষ শাখার (সিটিএসবি) কনষ্টেবলকে কামড়ে জখম করা মামলায় নগর জামায়াত সেক্রেটারী জেনারেল জহির উদ্দিন মুহাম্মদ বাবরকে গ্রেফতার করা হয়েছে। গত ১৪ এপ্রিল মঙ্গলবার বিকাল পৌনে তিনটার দিকে কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন তাকে নিজ বাসা থেকে গ্রেফতার করে। গতকাল বুধবার কনষ্ট্রাবলকে কামড়ে জখমের ঘটনায় দায়েরকৃত কোতয়ালী মডেল থানার ৭১ নম্বর মামলায় আদালতের কাছে হস্তান্তর করলে বিচারক তাকে জেল হাজতে প্রেরন করেন।
এদিকে মহানগর জামায়াত সেক্রেটারী জেনারেল জহির উদ্দিন মুহাম্মদ বাবরকে গ্রেফতারে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নগর জামায়াত নেতৃবৃন্দ। সেই সাথে অবিলম্বে তার মুক্তির দাবী জানিয়েছেন।
কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন পরিবর্তনকে জানান, গত ৩১ ডিসেম্বর সকাল ৭টার দিকে জামায়াতের ডাকা হরতালের সময় নগরীর বান্দ রোডে নগর বিশেষ শাখা পুলিশের কনস্টেবল মো. জয়নালকে কামড়িয়ে আহত করা হয়েছিল। ওই ঘটনায় আহত জয়নাল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটিতে নগর জামায়াতের সেক্রেটারী জেনারেল জহিরউদ্দিন মুহাম্মদ বাবরকে তিন নম্বর আসামি। ঐ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে ওসি নিশ্চিত করেন।