জয়কে অপহরণ ও হত্যা চেষ্টাকারীদের বিচার দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং একমাত্র ছেলে সজিব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার চেষ্টাকারীদের বিচারের দাবীতে নগরীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ছাত্রলীগের জেলা শাখার আয়োজনে কর্মসূচি অনুষ্ঠিত হয়।
নগরীর শহীদ সোহেল চত্ত্বরে আ’লীগের কার্যালয়ের সামনে থেকে বের হওয়া বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত। এসময় জেলা ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, সরকার পতন আন্দোলনের নামে বিএনপি এবং তার শরিকরা দেশকে পুনরায় জঙ্গিদের হাতে তুলে দিতে পায়তারা চালাচ্ছে। এর অংশ হিসেবে তারা একদিকে যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর সন্তান ও তার তথ্য এবং প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে অপহরন ও হত্যা চেষ্টা চালানো হচ্ছে অপরদিকে দেশ জুড়ে চালাচ্ছে জ্বালাও পোড়াও এবং সন্ত্রাসী কর্মকান্ড। স্বাধীনতা বিরোধী পক্ষের শক্তি বিএনপি-জামায়াত জোটের আন্দোলন নামের সহিংস ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবী জানান বক্তারা।
একই সাথে সজিব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টাকারী হিসেবে চিহ্নিত করে খালেদা জিয়াকে জঙ্গিবাদ এবং তারেক রহমানকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তাদের বিচারের দাবী জানান ছাত্রলীগের নেতা-কর্মীরা।