ছাত্র সমাবেশ সফলে নগরীতে ছাত্রলীগের বিভাগীয় কর্মী সভা আজ

পরিবর্তনডেক্স॥ ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্র সমাবেশ সফল করার লক্ষ্যে আজ সোমবার অনুষ্ঠিত হবে ছাত্রলীগের বিভাগীয় ছাত্র প্রস্তুতি সমাবেশ। সকাল সাড়ে ১০টায় নগরীর সার্কিট হাউস মিলনায়তনে প্রস্তুতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।
বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন আজকের পরিবর্তনকে জানান, আগামী ৩১ আগষ্ট ঢাকায় ছাত্রলীগের ছাত্র সমাবেশ এর আয়োজন করা হয়েছে। এ সমাবেশ সফল ও সার্থক করতে বরিশাল বিভাগীয় ছাত্র প্রস্তুতি সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাবেশে বরিশাল মহানগর ও জেলা সহ প্রতিটি জেলা-উপজেলার ছাত্র নেতৃবন্দের উপস্থিতিতে মতবিনিময় এবং ঢাকার মহা সমাবেশ সফল করতে নানামুখি উদ্যোগ গ্রহন করা হবে। এজন্য প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারন সভাপতি সিদ্দিকি নাজমুল আলম। বরিশালের বিভাগীয় ছাত্র সমাবেশের প্রস্তুতি সভায় যোগদান করতে রাতেই তিনি লঞ্চ যোগে বরিশালের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন বলে জসিম জানিয়েছেন।
এদিকে ভোর রাতে কেন্দ্রীয় সাধারন সম্পাদককে লঞ্চ ঘাটে ফুলেল শুভেচ্ছা দিয়ে গ্রহন করবেন মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারন সম্পাদক অসীম দেওয়ান এবং তাদের কর্মী সমর্থকরা।