ছাত্রলীগের শেরে বাংলা মেডিকেল কলেজ শাখার সভাপতি ইমরান-সম্পাদক তুহিন

নিজস্ব প্রতিবেদক॥ শের-ই-বাংলা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন এবং সাধারণ সম্পাদক অসীম দেওয়ান এই কমিটির অনুমোদন দেন। নতুন কমিটিতে মেডিকেল কলেজ ছাত্র ইমরান হোসেনকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান তুহিনকে সাধারন সম্পাদক মনোনিত করা হয়েছে।
কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে মহানগরের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম কানন জানান, ১৪ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে সাজিদুল করিম সাজিদ, নূর আহমেদ সাইদ, শরিফুল ইসলাম শুভ, যুগ্ম-সাধারণ সম্পাদক পল্টন শুত্রধর, সহ-সম্পাদক মো. আশিকুর রহমান, আনোয়ার হোসেন সৈকত, সাংগঠনিক সম্পাদক পদে অনিমেশ চক্রবর্তী, মনিরুজ্জামান পাভেল, মো. কামাল হোসেন, দপ্তর সম্পাদক আবু সালেহ মো. আসিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবিদ ফয়সার ও অর্থ বিষয়ক সম্পাদক পদে সাইদুল ইসলামকে মনোনিত করা হয়েছে।
মহানগর ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক অসীম দেওয়ান স্বাক্ষরিত কমিটির অনুমতি পত্রে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে। তাছাড়া আগামী এক মাসের মধ্যে নবগঠিত কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে মহানগর কমিটির কাছে জমা দেয়ার জন্যও নির্দেশ করা হয়েছে।
জানতে চাইলে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম দেওয়ান মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটির অনুমোদন এবং ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাংগঠনিক দক্ষতার এবং ছাত্রলীগের কার্যক্রম আরো গতিশীল করতে নতুন কমিটি গঠন করা হয়েছে।