ছাত্রলীগের শেরে বাংলা মেডিকেল কলেজ শাখার কমিটির কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদক ॥ ছাত্রলীগের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ শাখার নব গঠিত কমিটির কার্যক্রম স্থগিত রেখেছে কেন্দ্র। গত ১৯ অক্টোবর সন্ধ্যায় ইমরান হোসেনকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান তুহিনকে সাধারন সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি মহানগর শাখা অনুমোদন দেয়। ওই কমিটির কার্যক্রম স্থগিত রাখার পত্র মহানগর সভাপতি মো. জসিমউদ্দিনের কাছে পাঠানো হয়েছে।
এই তথ্যর সত্যতা স্বীকার করে কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, কমিটির বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। তাই সাময়িকভাবে কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। কমিটি নিয়ে পাওয়া অভিযোগের তদন্ত করা হবে। সত্যতা পেলে কমিটি বাতিল করা হবে। পরে নতুন কমিটি গঠন করার নির্দেশনা দেয়া হবে।
অভিযোগের সত্যতা না পেলে স্থগিতাদেশ প্রত্যাহার করে নেয়া হবে।
উল্লেখ্য, ছাত্রলীগের মহানগর সভাপতি জসিম উদ্দিন এবং সাধারন সম্পাদক অসীম দেওয়ান স্বাক্ষরিত ওই কমিটি ঘোষনার পর শেবাচিম ক্যাম্পাসে বিবদমান দুই পক্ষ পাল্টাপাল্টি কর্মসুচী পালনে মুখোমুখি অবস্থান নেয়। অনুপ সরকার পক্ষ অবৈধ দাবী করে বিক্ষোভ করে। জবাবে স্থগিত হওয়া কমিটির নেতৃবৃন্দরা আনন্দ মিছিল করে।
দুই পক্ষের সশ্বস্ত্র মুখোমুখি অবস্থান পুলিশে ধাওয়ায় ছত্রভঙ্গ হয়। পরে ক্যাম্পাসের পরিবেশ শান্ত রাখতে পুলিশ মোতায়েন রাখা হয়েছিলো।