ছাত্রলীগের বন্দর থানার আহবায়ক কমিটি ঘোষণা করেছে মহানগর শাখা

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল মেট্রোপলিটন বন্দর থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ছাত্রলীগের বরিশাল মহানগরের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক অসীম দেওয়ান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
জিৎ দাসকে আহ্বায়ক করে গঠিত এক বছর মেয়াদী কমিটিতে ৭ জনকে যুগ্ম আহ্বায়ক এবং ১১ জনকে সদস্য করা হয়েছে। এদের মধ্যে নেছার উদ্দিন সজল, মেহেদী হাসান স¤্রাট, এস.এম কামরুজ্জামান বাবু, সৈকত ইসলাম ফয়সাল, এহসানুল হক শিপন, ইয়াছিন আরাফাত আসিফ ও বাবু তালুকদার যুগ্ম আহ্বায়ক মনোনিত হয়েছেন। এছাড়া রায়হান খান, তরিকুল ইসলাম রাসেল, মিজানুর রহমান খান, আমিনুল ইসলাম, লিংকন হাওলাদার, বাইজিদ, মো. আমিনুল ইসলাম, এস.এম রাশেদ, জহিরুল ইসলাম ফয়সাল, রাকিবুল ইসলাম রাসেল ও মো. রাজিবুল হোসেনকে সদস্য করা হয়েছে।
ছাত্রলীগের বরিশাল মহানগরের সভাপতি মো. জসিম উদ্দিন জানান, ২০১৩ সালের ৩০ নভেম্বর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকি নাজমুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তি অনুযায়ী বরিশাল সিটি কর্পোরেশনের আওয়াতাধীন চারটি থানা বরিশাল মহানগর শাখার অন্তর্ভক্ত করা হয়েছে। সে অনুযায়ী আপাতত মেট্রোপলিটন বন্দর (সাহেবের হাট) থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করেছেন। বাকি তিনটি থানায় কমিটি গঠন প্রকৃয়াধীন রয়েছে বলেও জানান তিনি।