চির নিদ্রায় শায়িত খানসন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মজিবর রহমান খান

নিজস্ব প্রতিবেদক ॥ চির নিদ্রায় শায়িত করা হয়েছে শিল্পপতি ও খানসন্স গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবর রহমান খানকে। গতকাল সোমবার নগরীর বঙ্গবন্ধু উদ্যানে দ্বিতীয় জানাযা শেষে মুসলিম গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে জানাযা নামাজের পূর্বে বঙ্গবন্ধু উদ্যানে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি, সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস-এমপি, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ প্রমুখ।
এছাড়া জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, বরিশাল মেট্রোপলিটন পুলিশেল উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ খান, দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চান, বরিশাল ক্লাব লিমিটেড’র সভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, হযরত কায়েদ সাহেব (রা.) এর পুত্র মাওলানা আব্দুল কাদের, মাওলানা নূরুর রহমান বেগ সহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ীক নেতৃবৃন্দ জানাজায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খান সন্স গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও এ্যাংকর সিমেন্ট কোম্পানির সত্ত্বাধিকারী আলহাজ্ব মো. মজিবর রহমান খান মস্তিক্সে রক্তক্ষরন জনিত করনে গত ১১ ডিসেম্বর থেকে লন্ডনের নর্দান মিডলসেক্স ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার লন্ডনের স্থানীয় সময় রাত ২টায় তিনি মৃত্যু বরণ করেন। রোববার তার মৃত দেহ ঢাকায় এসে পৌছায়। এসময় লাশের সাথে মরহুমের স্ত্রী জুলিয়া রহমান ছিলেন। বাদ আসর রাজধানীর গুলশান-১ নম্বরে আজাদ মসজিদে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। সেখান থেকে সোমবার ভোররাতে মরহুম মজিবর রহমান খান এর মৃত দেহ বরিশালে নিয়ে আসা হয়। তিনি বরিশাল নগরীর কাটপট্টি এলাকার বাসিন্দা ছিলেন।