চিকিৎসকের বাসায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদক॥ নগরীর জিয়া সড়ক এলাকায় এক চিকিৎসকের বাড়িতে মাঝ রাতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ঐ এলাকার ভুইয়া মঞ্জিলে এই ঘটনা ঘটে। এসময় ডাকাত দল বাড়ি থেকে নগদ দুই লক্ষ টাকা সহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করেছে বলে অভিযোগ করেছে পরিবারের সদস্যরা।
জানাগেছে, জিয়া সড়কের ভুইয়া মঞ্জিলের বাসিন্দা ডা. আনোয়ারুল কামাল ভুইয়া। তিনি গৌরনদী চেম্বারে রোগী দেখেন। শুক্রবার অসুস্থতার কারনে গৌরনদী থেকে বরিশালে নিজ বাসায় ফেরেননি ডা. আনোয়ার।
তার মেয়ে বরিশাল বিএম কলেজ মাষ্টার্স ১ম বর্ষের ছাত্রী ইসরাত জানান জানান, বাবার অনুপস্থিতিতে তিনি এবং তার মা রাতে বাড়িতে ছিলেন। সেই সুযোগে রাত দেড়টার দিকে ৮/১০ জনের একদল ডাকাত ঘরের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এক পর্যায় তাদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমিড়া ভেঙ্গে বাড়ি নির্মান কাজের ২লক্ষ টাকা ও ৮ ভরি স্বর্ণালংকার লুট করে।
ইসরাজ জাহান অভিযোগ করে বলেন, যারা ডাকাতীর সাথে সংশ্লিস্টরা স্থানীয়। পরবর্তীতে তাদের দেখলে চিনতে পারবেন বলেও দাবী করেন তিনি। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান। তবে খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।