গ্রামীন ফোনের স্টার গ্রাহকদের সম্মানে ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ গতকাল শনিবার বরিশাল ক্লাব-এ স্টার গ্রাহকদের জন্য একটি ইফতার মাহফিল আয়োজন করে গ্রামীণফোন। নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’।
আমন্ত্রিত স্টার গ্রাহকের পাশাপাশি বরিশাল জেলার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে আয়োজিত হয় এই অনুষ্ঠান। গ্রামীণফোন-এর মার্কেটিং বিভাগে কর্মরত মোঃ মাশুকুল ইসলাম – এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে গ্রাহকদের সক্রিয় অংশগ্রহনে তাদের ইসলাম ধর্মভিত্তিক প্রশ্নের জবাব দেন মাওলানা মাহমুদুল হাসান। এরপর গ্রামীণফোনের সকল স্টার গ্রাহককে গ্রামীণফোনের পক্ষ থেকে বিশেষ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে গ্রামীণফোনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন বরিশাল মেট্রো এরিয়া ম্যানেজার মোঃ আহসান হাবীব। তিনি বলেন, “আজ আপনাদের এখানে পাওয়া নিশ্চিতভাবেই আমাদের জন্য অনেক অনুপ্রেরণার বিষয়। আপনাদের নিয়েই আমাদের এই পরিবার, গ্রামীণফোন। আমরা বিশ্বাস করি গ্রামীণফোনের প্রতি আপনার এই ভালোবাসা আমরা দীর্ঘদিন পেয়ে যাব”। তিনি আরও বলেন, “সকল গ্রামীণফোন গ্রাহকের প্রতি আমরা যথেষ্ট আন্তরিক হবার পাশাপাশি বিশেষতঃ স্টার গ্রাহকদের জন্য লাইফ স্টাইল, স্বাস্থ্য ও সৌন্দর্যচর্চা, ফার্নিচার ও হোম অ্যাপলায়েন্স, ফুড কোর্টে খাবার-দাবার, ভ্রমণসহ বিভিন্ন ক্ষেত্রে আমরা কিছু বিশেষ সুবিধা দিয়ে থাকি। ভবিষ্যতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে”।
মোঃ আহসান হাবীব -এর বক্তব্যের পর মোনাজাত শেষে শুরু হয় ইফতার। ইফতার শেষে আমন্ত্রিত অথিতিরা নিজেদের মধ্যে কুশলাদি বিনিময় করেন। উল্লেখ্য এর আগেও স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোন বিভিন্ন সময় কনসার্ট আয়োজন করেছিল।