ক্যাপ্টেন বাশারের আরেকটি সফল অভিযানে ৩০ কেজি গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক ॥ প্রতিষ্ঠা বার্ষিকীর মাত্র দুই দিন আগে ক্যাপ্টেন বাশার এর চৌকষতায় র‌্যাব-৮ এর সফলতার ঝুড়িতে যুক্ত হলো আরো এক বিশাল সাফল্য। রাত ভর ফাঁদ পেতে সকালে ৩০ কেজি গাঁজাসহ আটক করেছে দুই মাদক ব্যবসায়ীকে। বুধবার বেলা ১২টার দিকে নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো কুষ্টিয়ার দৌলতপুর থানার মহিষাকুন্ডি এলাকার আলীম উদ্দিন মিস্ত্রীর ছেলে হোসেন আলী মিস্ত্রী (৩২) ও তার দুঃসম্পর্কের বোন একই এলাকার আব্দুল ইসলাম এর মেয়ে বিউটি আক্তার (১৭)।
বরিশাল র‌্যাব-৮ সিপিসি অধিনায়ক ক্যাপ্টেন বাশার জানান, র‌্যাবের গোয়েন্দা সদস্যদের মাধ্যমে জানতে পারে কুষ্টিয়া থেকে নগরীতে মাদকের বিশাল চালান আসছে। গোয়েন্দা রিপোর্টের উপরে ভিত্তি করে ক্যাপ্টেন বাশারের নেতৃত্বে র‌্যাবের টিম ততপর হয়। অবশেষে মঙ্গলবার রাতে গৌরনদী উপজেলার টরকি গরুর হাট সংলগ্নে মোটর সাইকেলে স্বামী-স্ত্রী বেশে থাকা মাদকের চালান বহনকারীদের চিহ্নিত করা হয়। ক্যাপ্টেন বাশার আরো জানান, টরকি গরুর হাট সংলগ্ন কোন এক স্পটে গাজার কিছু অংশ পৌছে দেয়ার চেষ্টা করছিলো। কিন্তু র‌্যাবের সতর্ক অবস্থানের বিষয়টি টের পেয়ে সেখান থেকে কেটে পড়ে ঐ মাদক বহনকারীরা। অবশেষে রাতভর তৎপরতা চালিয়ে গতকাল বেলা ১২টার দিকে নথুল্লাবাদ এলাকায় শিক্ষা বোর্ডের সামনে তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ছালার বস্তা সহ তিনটি ব্যাগ থেকে ৩০ কেজির বেশি গাজা উদ্ধার করে। একই সাথে মাদক বহনের কাজে ব্যবহৃত নম্বর বিহীন সবুজ রং এর একটি এপাচি মোটর সাইকেল জব্দ করে। কুষ্টিয়া থেকে আসা ঐ গাজা বরিশাল নগরীতে নিয়ে আসছিলো বলে ক্যাপ্টেন বাশার নিশ্চিত করেছেন।