কোকোর রুহের মাগফেরাতে দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ বিএনপির চেয়ারপার্সন ও বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকার রূহের মাগফেরাত কামনায় দোয়া- মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বাদ আসর নগরীর সদর রোড অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপির নিজস্ব কার্যালয়ে এই কর্মসূচি পালন করা হয়।
নগর বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি মনিরুল আহসান মনির’র সভাপতিত্বে মিলাদ ও দোয়া- মোনাজাতে উপস্থিত ছিলেন, নগর বিএনপি’র সহ-সভাপতি এ্যাড. মহসিন মন্টু, সহ-যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারু হক তারিন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.আবুল কালাম আজাদ, নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক রাসেল কবির, বরিশাল কোতয়ালী বিএনপির সভাপতি এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু, সাংগঠনিক সম্পাদক মন্টু খাঁ, নাসির উদ্দিন হাওলাদার, শামিম মোল্লা, রফিকুল ইসলাম আকন, জিয়াউল ইসলাম সাবু, সামছুর হক সামছু, রুস্তম মল্লিক, কবির হোসেন, কামাল খন্দকার, শাহ আলম, খোকন মাষ্টার, ভুলু রায় প্রমুখ।
এসময় প্রয়াত আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাত কামনার পাশাপাশি সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে মামলায় আসামী হওয়া বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার, জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চান ও সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহীন সহ সকল নেতা-কর্মীদের মামলা প্রত্যাহার ও নিস্পত্তির জন্য দোয়া করা হয়।