কাউনিয়ায় ছোট ভাইয়ের চোখ উৎপাটনের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক॥ পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে নগরীতে ভাইকে কুপিয়ে ও লৌহ দন্ড দিয়ে চোখ খুচিয়ে উত্তোলনের চেষ্ঠা করেছে অপর দুই ভাই বলে অভিযোগ পাওয়া গেছে।  গত মঙ্গলবার ভোর রাতে নগরীর কাউনিয়া মনষা বাড়ি এলাকায় এ ঘটনা মুমুর্ষ  মো. শহীদুল ইসলাম মনিরকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনির মনষা বাড়ি এলাকার আদম আলী শেখের ছেলে।
স্থানীয়রা জানিয়েছে, মনিরের দুই ভাই জাহিদ হোসেন মোহন ও মুজাহার শেখ তাদের মাকে ভুল বুঝিয়ে বাবার রেখে যাওয়া সম্পত্তি আতœসাত করেছে। এ নিয়ে তাদের সাথে মনির ও অপর দুই ভাই নিজাম ও মোতাহার শেখের বিরোধ চলছে।
সাম্প্রতি মোহনকে ইয়াবাসহ আটক করে ডিবি পুলিশ। এই ঘটনায় মোহন ও মুজাহার সংবাদদাতা হিসেবে মনিরকে দায়ী করে। জেল থেকে মোহন জামিনে বের হয়। পরে তারা মনিরকে শায়েস্তা করতে পরিকপ্লনা শুরু করে বলে জানিয়েছেন ভাই নিজাম ও মোতাহার শেখ। এর ধারাবাহিতায় মঙ্গলবার ভোর রাতে  মনির বাসা থেকে বের হয়। তখন মোহন, মুজাহার শেখ, টিপু ও টিপুর ছেলেসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন মিলে মনিরের উপর হামলা করে। তারা বিদুতের ক্যাবল চুরির অভিযোগ এনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এক পর্যায়ে ধাতব দন্ড দিয়ে তার চোখ উৎপাটনের জন্য খুচিয়ে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে২নং ওয়ার্ড কাউন্সিলর  মর্তুজা আবেদীন ও স্থানীয়রা শেবাচিম হাসপাতালে ভর্তি করে।  এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলে জানায় আহতের স্বজনরা।