কথিত ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক॥ আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে মহানগর ছাত্রলীগের কথিত যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত হোসেন রাব্বি ওরফে পন্টি রাব্বিকে পিটিয়ে জখম করেছে তার প্রতিপক্ষরা। গতকাল সোমবার বিকাল চারটার দিকে নগরীর কাউনিয়া এলাকাধিন জালিয়া বাড়ির পুল সংলগ্নে এই ঘটনা ঘটে। আহত পন্টি রাব্বিকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে রাতে সদর রোড এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে কোতয়ালী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগর ছাত্রলীগের কথিত যুগ্ম সম্পাদক এবং কাউনিয়া এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী পন্টি রাব্বির সাথে একই এলাকার ছাত্রলীগের অপর গ্রুপের সাথে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে বিরোধ রয়েছে। এরই জের ধরে গতকাল সোমবার বিকালে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় পন্টি রাব্বিকে রড দিয়ে পিটিয়ে আহত করে তার প্রতিপক্ষরা। পরবর্তীতে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু রাতেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যায় রাব্বি।
এদিকে হামলার ঘটনাকে কেন্দ্র করে রাতে ছাত্রলীগের দুই গ্রুপ সদর রোডে অবস্থান নেয়। এসময় একগ্রুপ মিছিলের জন্য প্রস্তুতি নিলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে মডেল থানা পুলিশের হস্তক্ষেপে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই পরিস্থিতি শাস্ত হয়।