এমপি বহরে হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক॥ নগরীতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে নগরীর জেল খানার মোড়ে এই ঘটনা ঘটে। বরিশাল সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ’র গাড়ি বহরে ধাক্কা ধাক্কিকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।
তারা জানান, গতকাল শুক্রবার বিকালে বরিশাল সদর আসনের সাংসদ জেবুন্নেছা আফরোজ ঢাকা থেকে সড়ক পথে নগরীতে আসে। এসময় মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন, হাতেম আলী কলেজ ছাত্রলীগের সভাপতি বাপ্পি, বিএম কলেজ ছাত্রলীগ নেতা নাহিদ সেরনিয়াবাত, জুবায়ের হোসেন এবং কথিত ছাত্রলীগ নেতা সাকিব আলম দোলন সহ একাংশের নেতা-কর্মীরা তাকে কাশিপুর এলাকা থেকে গ্রহন করে শোডাউন দিয়ে নগরীতে নিয়ে আসেন।
এদিকে বিকাল সাড়ে ৪টার দিকে নগরীর জেল খানার মোড় অতিক্রম কালে কথিত ছাত্রলীগ নেতা সাকিব আলম দোলন’র ছোট ভাই সজিব ওরফে মার্কিন সজিব এর সাথে বিএম কলেজ ছাত্রলীগ কর্মী ও নাহিদ সেরনিয়াবাত’র সমর্থক সৈকত এর সাথে মোটর সাইকেলের মৃদু ধাক্কা ধাক্কি হয়। তখন দোলনের পক্ষ নিয়ে সাঈদ, পারভেজ সহ অন্যান্যরা সৈকত সহ নাহিদ সমর্থকদের উপর হামলা চালায়। এক পর্যায়ে সংঘর্ষ এবং দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা। পরবর্তীতে ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানতে চাইলে মোটর সাইকেল বহরে থাকা হাতেম আলী কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল ইসলাম বাপ্পি বলেন, আমরা সিনিয়ররা বহরের সামনে ছিলাম। এসময় পেছনে থাকা মোটর সাইকেলের মধ্যে একটু ধাক্কা ধাক্কি হয়। এক পর্যায় বিষয়টি নিয়ে জুনিয়রদের মধ্যে একটু হাতাহাতি হয়েছে।
ছাত্রলীগের অপর নেতা জুবায়ের হোসেন জানান, এটা বড় ধরনের কোন ঘটনা নয়। নিজেদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি। তবে পরে আমরা ওদের মিলিয়ে দিয়েছে। এখন বিষয়টি নিয়ে আর কোন ঝামেলা নেই।